নায়ক দেখে সিনেমা করলে অনেক কাজই করতে পারতাম : দীঘি
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১০:০৭
নায়ক দেখে সিনেমা করলে অনেক কাজই করতে পারতাম : দীঘি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তরুণ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ইতোমধ্যে বেশ কয়েকটি কাজ করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। প্রতিনিয়তই নিজেকে ভেঙে ধীরে ধীরে পারদর্শী হয়ে উঠছেন এই তারকা। তবে অনেক নায়ক-নায়িকাকেই দীঘি পছন্দ করেন না বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।


দীঘি বলেন, দর্শকরা আমার ভালো দিক, খারাপ দিক দুটোই আমার সামনে বলে দেয়। ভালো হলেও বলে, আবার খারাপ হলেও সেটা সামনেই বলে দেয় যে, কোনটা আমাকে পরিবর্তন করতে হবে আর কোনটা করতে হবেনা। আমরা তো দর্শকদের জন্যই কাজ করি, তাই তারা যখন আমাদেরকে এই মোটিভেশনগুলো দেয় বা ফিডব্যাকগুলো দেয়, তখন সবসময় আমরা নিজেদেরকে পরিবর্তন করার জন্য তৈরি থাকি।


অনেক নায়ক-নায়িকাকে পছন্দ করেন না জানিয়ে চিত্রনায়িকা বলেন, আমি মনে করি দশ জন মানুষের মধ্যে ৭/৮ জন মানুষ আমাকে পছন্দ করলে বাকি ৩ জন আমাকে খারাপ বলতেই পারে। সবার রুচি কখনও এক হবে না এটা স্বাভাবিক। তাই এখানে ওভারকাম করার কিছু নাই। আমি নিজেও তো অনেক নায়ক-নায়িকাকে পছন্দ করি না। কিন্তু দেখা যায় আমার বাবা পছন্দ করেন কিংবা আমার বেষ্ট ফ্রেন্ড পছন্দ করেন। এটাতো মেনে নিতেই হবে। আমি নিজে করলে, অন্যদেরটাও মেনে নিতে হবে।


দীঘি আরও বলেন, একজন অভিনয়শিল্পীর জীবনে সে ছেলে হোক কিংবা মেয়ে তাকে অনেক স্ট্রাগল করতে হয়, সো আমাকেও করতে হবে। আমি নায়ক দেখে সিনেমা করলে তো অনেক কাজই করতে পারতাম। আমি তো গল্প দেখে সিনেমা করি, সে জন্যই কম দেখা যায় আমাকে।


আর আমি যেমনই হই না কেন, সব জায়গাতেই অনেক আশাবাদী এবং আত্মবিশ্বাসী। দর্শকরা যেহেতু এখন হলে যাচ্ছে সিনেমা দেখতে, আমার মনে হয় এটা আমার জন্য প্লাসপয়েন্ট। জোয়ারটা তো মাত্র শুরু হলো, এটা অব্যাহত থাকবে। জোয়ারটা একদিনের বা কয়েক মাসের না। যেহেতু জোয়ারটা শুরু হয়ে গেছে, বছরও শেষ হয়নি, এখনও অনেকদিন বাকি। তাই আমার কাজ যখন আসবে, তখন আমার কাজ দেখতেও হলে যাবেন তারা।


কাদা-ছোড়াছুড়িকে সাপোর্ট করেন না জানিয়ে অভিনেত্রী বলেন, কাদা-ছোড়াছুড়িকে আমি একদমই ভালো হিসেবে দেখি না। আমরা দুজন মানুষ যখন একই ইন্ডাস্ট্রি থেকে বিলং করি, সো কাদা ছুড়লে কিন্তু আমার ইন্ডাস্ট্রিতেই পড়বে। আমি কখনোই এটাকে সাপোর্ট করি না। তবে কাদা ছোড়াছুড়ি করলে যদি একটা সিনেমা মানুষ বেশি দেখে তাতে আমার কোনো ক্ষতি নেই। সেটা তো আমার সিনেমারই লাভ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com