হল হাউসফুল, ব্ল্যাকেও মিলছে না টিকিট
প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ১১:৫৫
হল হাউসফুল, ব্ল্যাকেও মিলছে না টিকিট
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘প্রিয়তমা’, ‘প্রহেলিকা’, ‘সুড়ঙ্গ’, ‘ক্যাসিনো ও ‘লালশাড়ি’– ঈদুল আজহায় দেশের মোট ১৭১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পাঁচ সিনেমা।


সিনেমাগুলোর মাধ্যমে শাকিব খান, মাহফুজ আহমেদ, আফরান নিশো, নিরব, সাইমন, অপু বিশ্বাস, বুবলী, তমারা প্রতিযোগিতা করছেন প্রেক্ষাগৃহে।


ঈদের দিন থেকেই শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ হাউসফুল যাচ্ছে। সিঙ্গেল স্ক্রিনে দাপট ধরে রেখেছেন শাকিব খান। একই সঙ্গে দাপট দেখাচ্ছেন মাল্টিপ্লেক্সগুলোতেও।


সরেজমিন রাজধানীর সিনেপ্লেক্সে টিকিট না পেয়ে দর্শক ফিরে যেতে দেখা যায়। সব মিলিয়ে সিনেপ্লেক্সে আটটি শো চলছে প্রিয়তমার। ঈদের তৃতীয় দিনেও খোঁজ নিয়ে জানা গেল, চতুর্থ দিনের সব টিকিট বিক্রি হয়ে গেছে। পঞ্চম দিনের টিকিটও প্রায় সোল্ডআউট।


স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, “এবারের ঈদে চারটি ছবি প্রদর্শন করছে সিনেপ্লেক্স। এর মধ্যে ‘প্রিয়তমা’, ‘প্রহেলিকা’, ‘সুড়ঙ্গ’– এই তিন ছবি দর্শক চাহিদার শীর্ষে রয়েছে। দর্শক ‘ক্যাসিনো’ ছবিরও প্রশংসা করছেন। মূলত গল্প ভালো হওয়াতেই ছবিগুলো দেখছেন দর্শক।”


এদিকে বিভিন্ন হল ও সিনেপ্লেক্সে টিকিট না পাওয়ায় হতাশ দর্শক। তাঁদের কথায়, এই ছুটির সময় ইচ্ছা থাকা সত্ত্বেও সুযোগ হচ্ছে না বাংলা ছবি দেখার। টিকিট সংকটই হচ্ছে মূল কারণ। এই ছুটির সময়টায় শো আরও বাড়িয়ে দিলে ভালো হতো।


রাজধানীর মধুমিতা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ জানান, ঈদের দিন সকালের শোতে বৃষ্টি ও কোরবানির কারণে দর্শক কম থাকলেও হাউসফুল ছিল বিকেল ও রাতের শো। এক হাজার আসনবিশিষ্ট এই সিনেমা হলে ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিনেও শো হাউসফুল ছিল বলে জানালেন নওশাদ। বললেন, ‘শাকিব খানের সিনেমা মানেই আমাদের হলে উৎসবের আমেজ।


সবাই জানে, মধুমিতায় শাকিব খানের সিনেমার দর্শক বেশি। আর প্রিয়তমা গল্পনির্ভর সিনেমা। এই সিনেমা দর্শক টানবে বলে আমাদের আগে থেকেই ধারণা ছিল। তবে বৃষ্টি না হলে আরও দর্শক সমাগম হতো।’


অন্যদিকে দর্শক আগ্রহ থাকা সত্ত্বেও সিনেপ্লেক্সের শো না বাড়ানোয় এরই মধ্যে কথা উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।


‘ক্যাসিনো’ সিনেমার নির্মাতা সৈকত নাসির সরাসরিই সিনেপ্লেক্স কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন। তাঁর কথায়, ‘ক্যাসিনো সিনেমার বিকেল ৪টা ৪৫ মিনিটের শো হাউসফুল থাকা সত্ত্বেও তারা মিরপুর সনি এবং বসুন্ধরা শাখায় ৪টা ৪৫ মিনিটের শো ব্লক করে দিয়েছে। সিনেপ্লেক্স বিকেলে ক্যাসিনোর কোনো শো রাখেনি। সকাল ১০টা ৪৫ মিনিটে কে সিনেমা দেখে? এ রকম ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। আগাম বার্তা ছাড়া শিডিউল পরিবর্তন করা এক ধরনের প্রতারণা।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com