এক ফ্রেমে টাইগার-দিশা, ভাঙা প্রেম জোড়া লাগল?
প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ০৯:৩৪
এক ফ্রেমে টাইগার-দিশা, ভাঙা প্রেম জোড়া লাগল?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিপাড়ায় টাইগার শ্রফ ও দিশা পটানির প্রেমের গুঞ্জন নতুন নয়। তবে গত বছর শোনা গিয়েছিল চর্চিত জুটির বিচ্ছেদের কানাঘুষো। তার পর আবার এক ফ্রেমে টাইগার ও দিশা। ভাঙা প্রেম কি ফের জোড়া লাগল?


যদিও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার ও দিশা। তবে, তাঁদের সমাজমাধ্যমের পাতা থেকেই বোঝা যেত, একে অপরকে বেশ পছন্দ করেন তাঁরা। বছর খানেক আগে দুই অভিনেতার বিচ্ছেদের কানাঘুষো শোনা যায়। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গল’ বলেও ঘোষণা করেন টাইগার। তার বছর খানেক পরে ফের এক ফ্রেমে দুই অভিনেতা। তবে কি প্রেমে ফিরলেন দুই প্রাক্তন?


বছর খানেক পরে দিল্লিতে এক অনুষ্ঠানের জন্য এক ফ্রেমে দেখা গেল টাইগার ও দিশাকে। সেই অনুষ্ঠানে পৌঁছলেনও একসঙ্গেই। একই বিমানে মুখোমুখি বসেছিলেন দু’জনে। একে অপরের সঙ্গে যে বেশ স্বচ্ছন্দ তাঁরা, তা বুঝতে অসুবিধা হয় না। অনুষ্ঠানে গিয়েও একের অপরের পাশেই ছিলেন টাইগার ও দিশা। অনুষ্ঠানের জন্য কালো শার্ট ও ট্রাউজ়ার্স পরেছিলেন টাইগার। অন্য দিকে দিশার পরনে ছিল একটি ক্রপ টপ ও সাদা ট্রাউজ়ার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাইগারের মা আয়েশা শ্রফ ও বোন কৃষ্ণা শ্রফও। অনুষ্ঠান থেকে বেরনোর সময় দিশাকে সর্বক্ষণ আগলেও রাখলেন টাইগার। ভিড়ের মধ্যেও তাঁকে এক বারও চোখের আড়াল হতে দেননি টাইগার।


তা দেখেই অনুরাগীদের মনে কৌতূহল, তবে কি ফের কাছাকাছি আসছেন দুই প্রাক্তন?


টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা থাকাকালীন শ্রফ পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক গড়ে উঠেছিল দিশার। বিশেষত, টাইগারের মা ও বোনের সঙ্গে খুব ভাল সম্পর্ক অভিনেত্রীর। চর্চিত জুটির বিচ্ছেদের খবর পাওয়ার পরেও শোনা গিয়েছিল, আয়েশা ও কৃষ্ণার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি দিশা। টাইগারের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছিলেন অভিনেত্রী। সেই বন্ধুত্বই কি ফের দুই প্রাক্তনকে নিয়ে এল এক ফ্রেমে? নাকি সত্যিই নিজেদের প্রেমকেই আরও এক বার সুযোগ দিচ্ছেন টাইগার ও দিশা। অনুরাগীদের জল্পনা তুঙ্গে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com