সৃজিতের সঙ্গে ডিভোর্স নিয়ে বিস্তারিত জানালেন মিথিলা
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৮:৫৮
সৃজিতের সঙ্গে ডিভোর্স নিয়ে বিস্তারিত জানালেন মিথিলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি মাসের শুরুর দিকে গুঞ্জন রটে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ডিভোর্স হতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। বিষয়টি নিয়ে সেই সময় সেভাবে বিস্তারিত কথা বলেননি অভিনেত্রী। তবে সম্প্রতি এ ব্যাপারে খোলামেলা কথা বলেছেন এ তারকা।


মিথিলা স্বামী সৃজিতের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। বিচ্ছেদ প্রসঙ্গে বিস্তারিত কথা না বললেও অভিনেত্রী জানিয়েছেন, এ খবর কেবলই ভুয়া।


মিথিলা বলেন, মানুষ একটা মিথ্যা বিষয় কীভাবে ছড়ায়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করছি, সেসব নিয়ে কখনো সেভাবে লেখা হয় না, ছড়ানোও হয় না। এই অনলাইনের সময়ে যে যেভাবে পারছে, সেভাবে মনগড়া লিখছে। তবে এসব নিয়ে মোটেও মাথা ঘামাই না আমি। কারণ, দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।


গত ২৬ মে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার সংবাদ করে, আর দু’ মাস। তারপরই টালিপাড়ার খ্যাতনামা পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী। এমন শিরোনামে সংবাদ প্রকাশের পরই গুঞ্জন উঠে বিচ্ছেদ হতে যাচ্ছে সৃজিত ও মিথিলার। যদিও সেই সংবাদে এই তারকার কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু নেটিজেনরা গুঞ্জন ছড়াতেই থাকেন।


এই সংবাদ প্রসঙ্গে মিথিলা বলেন, সেখানে (পশ্চিমবঙ্গ) একটি অনলাইন নিউজ পোর্টালে একটি গসিপ স্টোরি হয়েছিল। ওই নিউজে কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু সংবাদটিকে অন্যসব নিউজ পোর্টাল রং মাখিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এরপর তো যে যার মতো ছড়িয়েছে তা।


অভিনেত্রী আরও বলেন, এ ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয় কলকাতায়। সেখানকার তারকারা এসব গসিপ নিয়ে কখনো মাথা ঘামায় না। কেননা, কোনটি সত্য, কোনটি মিথ্যা—তা এখন সবাই বোঝেন।


তবে বারবার এসব মিথ্যা গুঞ্জনে বিরক্ত হওয়া স্বাভাবিক। কিন্তু এই অভিনেত্রী বিরক্ত হন না। বরং তিনি জানালেন, এ ধরনের মিথ্যা খবরকে কখনো পাত্তাই দেন না তিনি। সংসার-পরিবার, চাকরি ও অভিনয়, এ নিয়ে ব্যস্ততা থাকে তার।


প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে একমাত্র মেয়ে আইরাকে নিয়ে সুইজারল্যান্ডে গিয়েছিলেন মিথিলা। তখনই বিয়েবেচ্ছেদের গুঞ্জন রটেছিল। গত রবিবার সুইজারল্যান্ড থেকে দেশে ফিরেছেন তিনি। আর সেখান থেকে ফিরেই এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com