ঝড় তুলেছে শাকিবের ‘কোরবানি কোরবানি’
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১০:১৪
ঝড় তুলেছে শাকিবের ‘কোরবানি কোরবানি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ঈদের সিনেমা ‘প্রিয়তমা’র সবশেষ লুক নিয়ে দর্শকদের তুমুল প্রশংসার মধ্যেই শনিবার সন্ধ্যায় প্রকাশ পায় ‘কোরবানি কোরবানি’ শিরোনামে সিনেমাটির একটি গান।


এসকে ফিল্মসের ইউটিউব প্ল্যাটফর্মসহ শাকিব খানের ফেসবুক পেজেও প্রকাশ করা হয়েছে গানটি। প্রকাশের পরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় গানটি।


১৩ ঘন্টার ব্যবধানে রোববার সকাল ৮টার দিকে দেখা যায়— গানটি শাকিবের পেজ থেকেই ২৫ লাখের বেশি ভিউ হয়েছে। ৩ লাখ ১৫ হাজারের বেশি প্রতিক্রিয়া, ২৫ হাজারের বেশি শেয়ার এবং ৩৩ হাজারের বেশি মন্তব্য।


‘কোরবানি কোরবানি’ গানের কথা লিখেছেন কলকাতার আকাশ সেন। সুর করার পাশাপাশি গানটি গেয়েছেনও তিনি।


জানা যায়, ঢাকার এফডিসি ও নারায়ণগঞ্জের পানাম সিটিতে সেট বানিয়ে তিন দিন ধরে এই গানের শুটিং করা হয়েছে।


গান প্রকাশের পর ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফ বললেন, ‘তিনটি লুক সিনেমাপ্রেমীরা যেভাবে পছন্দ করেছেন, তা আমাদের মুগ্ধ করেছে। এবার গানটিও তারা দারুণভাবে গ্রহণ করেছেন। গানটি নিয়ে সবার যে উচ্ছ্বাস, তাতে মনে হয়েছে, আমাদের পরিশ্রম সার্থক।


‘দর্শকেরাই আমাদের আনন্দ ও ভালো লাগার একমাত্র উপলক্ষ, তারা গানটি পছন্দ করছেন, নিজেদের ফেসবুক ওয়ালে শেয়ার করে নানা কিছু লিখছেন, এটাই আমাদের প্রাপ্তি।’


‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। আরও রয়েছে, কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবীসহ অনেকে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com