কেন ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট মুছে ফেললেন কাজল?
প্রকাশ : ১০ জুন ২০২৩, ১০:২০
কেন ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট মুছে ফেললেন কাজল?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পেশা ও সংসার, দুটো জীবনই দক্ষ হাতে সামলে চলেছেন বলিউড অভিনেত্রী কাজল। কখনও তার পথচলায় বড় ধাক্কা আসেনি। নিজের মতো করে ভক্তদের মাতিয়ে চলছেন সেই নব্বই দশক থেকে।


কিন্তু আচমকা এমন এক বার্তা দিলেন, যা দেখে দুশ্চিন্তায় তার ভক্তরা। শুক্রবার (৯জুন) নিজের ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট মুছে ফেলেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার কথাও জানালেন স্পষ্ট ভাষায়।


এদিন একটি কালো ছবি পোস্ট করেছেন কাজল। যেটাতে লেখা, ‘খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি’।


এই ছবির ক্যাপশনেই কাজল বলেছেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিরতি নিচ্ছি’।


কিন্তু কী এমন ঘটলো, যার কারণে আচমকা এই সিদ্ধান্ত নিলেন কাজল? তবে কি ব্যক্তিগত জীবনে কোনও বড় বিষাদ তাকে ঘিরে ধরেছে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনের মনে। কিন্তু কোনও কিছুই খোলাসা করেননি ‘ডিডিএলজে’ তারকা।


এদিকে সোশ্যাল মিডিয়া থেকে কাজলের ‘উধাও’ হয়ে যাওয়ার বিষয়টিকে প্রচারণার অংশ বলে মনে করছেন কেউ কেউ। নতুন কোনও সিনেমা বা সিরিজের স্বার্থে তিনি এমনটা করেছেন।


বর্তমানে কাজল কাজ করছেন ‘দ্য গুড ওয়াইফ’ নামের একটি সিরিজে। সুপর্ন ভার্মার পরিচালনায় এতে আরও থাকছেন কুবরা সাইত, আলি খান প্রমুখ। ধারণা করা হচ্ছে, এই সিরিজের প্রচারের জন্যই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছেন কাজল।


এদিকে আগামী ২৯ জুন মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত অমনিবাস চলচ্চিত্র ‘লাস্ট স্টোরিজ ২’। নেটফ্লিক্সের এই ছবিতে আরও আছেন নীনা গুপ্তা, তামান্না ভাটিয়া, ম্রুনাল ঠাকুর, বিজয় ভার্মা প্রমুখ।


সূত্র: এনডিটিভি


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com