চঞ্চলের উদ্দেশ্যে শ্রীলেখা লিখলেন ‘কুচ কুচ হোতা হ্যায়’
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ১৮:০৫
চঞ্চলের উদ্দেশ্যে শ্রীলেখা লিখলেন ‘কুচ কুচ হোতা হ্যায়’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চঞ্চল চৌধুরী, বাংলাদেশের দর্শকদের কাছে বর্তমান সময়ে সবচেয়ে প্রিয় একজন অভিনেতা। মনপুরা, দেবী, আয়নাবাজি এবং হাওয়ার মত একের পর এক চলচ্চিত্র উপহার দেওয়ার মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের হৃদয়ে।


সম্প্রতি কারাগার, কারাগার-২ দিয়ে দুই বাংলাতেই তুমুল জনপ্রিয়তা পেয়েছেন চঞ্চল চৌধুরী। বাংলাদেশের পাশাপাশি পশ্চিম বাংলাতেও গড়ে উঠেছে তার অসংখ্য ভক্ত। অভিনেতার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অনেকেই। এবার এ তালিকায় যুক্ত হলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।


হাতে পুরস্কার নিয়ে লাজুক হাসি হেসে দাঁড়িয়ে শ্রীলেখা মিত্র। পরনে সবুজ রঙের শাড়ি। সেই একই মঞ্চে দাঁড়িয়ে দু’বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তাঁর পরনের পাঞ্জাবির রঙের সঙ্গে দারুণ মিল দেখা গেল শ্রীলেখার শাড়ির। চঞ্চলের সঙ্গে এমনই একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। মনের কথা প্রকাশ্যেই ব্যক্ত করলেন শ্রীলেখা।


চঞ্চলের সঙ্গে ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, “এই ছবিটা...কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসঙ্গে দয়া করে কেউ কাস্ট করুন।”


অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও বেশ দক্ষতার স্বাক্ষর রেখেছেন শ্রীলেখা। তার পরিচালিত স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ পেয়েছে বিপুল ভালোবাসা এবং প্রশংসা। কিছু দিন আগে একটি বিজ্ঞাপণী ছবিও পরিচালনা করেছেন অভিনেত্রী।


অন্য দিকে চঞ্চলও নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত। ঝুলিতে রয়েছে অনেক কাজ। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ ছবিতে মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে তাকে।


সূত্র : আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com