ফের একসাথে রাহুল-প্রিয়াংকা
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৩, ১৭:৩০
ফের একসাথে রাহুল-প্রিয়াংকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথম চলচ্চিত্রে জুটি বেঁধেছিলেন দু'জন তারপর প্রেম, অতঃপর বিয়ে এবং সর্বশেষে বিচ্ছেদ, সবই হয়ে গিয়েছিল টলিউডের আলোচিত তারকা দম্পতি রাহুল অরুণোদয় ব্যানার্জি এবং প্রিয়াংকা সরকারের । দীর্ঘদিন ধরেই আলাদা থাকতেন তারা। রাহুল-প্রিয়াংকার দাম্পত্য জীবনে নানা জটিলতার খবর কম শোনা যায়নি।


তবে এবার সব জটিলতাকে দূরে সরিয়ে, একমাত্র পুত্র সহজের মুখ চেয়ে বিচ্ছেদ ভুলে ফের একই ছাদের নিচে থাকতে চলেছেন জনপ্রিয় এই তারকা জুটি। ২০১৮ সাল থেকে তাদের মধ্যে যে আইনি লড়াই চলছিল তাও প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন রাহুল ও প্রিয়াংকা।


রাজ চক্রবর্তীর ‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হয় রাহুল-প্রিয়াংকার জুটি। এরপর থেকেই দুজনের প্রেমের গুঞ্জন ছড়ায়। পরবর্তী সময় দু'জনে বিয়েও করেন। বিবাহিত জীবন বেশ সুখেই কাটছিল।


কিন্তু সহজের জন্মের পর দুজনের মধ্যে সমস্যা শুরু হয়। দাম্পত্য জীবনে অশান্তির কারণে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন এই তারকা দম্পতি।


সম্পর্কের ইতি টানলেও, রাহুলকে মাঝে মধ্যেই দেখা যেত, ছেলে সহজের সঙ্গে। ছেলের মুখ চেয়ে কয়েকবার সহজ এবং রাহুলের সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছেন প্রিয়াংকা। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল, তবে কি এক হতে চলেছেন এই তারকা জুটি?


এবার রাহুল নিজেই সংবাদমাধ্যমকে তার এবং প্রিয়াংকার একসঙ্গে থাকার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। এই সময় রাহুল বলেন, ‘মামলা আর চালাব না, অনেক ভাবনা চিন্তা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই মতো আমরা মেমোরান্ডামে সইও করেছি। দুই পক্ষের আইনজীবীদের জানিয়ে রাখা হয়েছে। কারণ আদালতে যাওয়ার পরবর্তী তারিখ জুলাইতে। আমাদের এই সিদ্ধান্তের আইনি ঘোষণা হবে তখনই। আমাদের জন্য সহজ কষ্ট পাবে, সেটা চাইনা।’


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com