ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা অভিনেতার, হাতেনাতে ধরলেন হবু-স্ত্রী
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৩, ০৮:৫৩
ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা অভিনেতার, হাতেনাতে ধরলেন হবু-স্ত্রী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুরভী সান্যাল আর সুমন দে ছোট পর্দার পরিচিত মুখ। বিশেষত ‘তুমি যে আমার মা’, ‘নকশি কাঁথা’ সিরিয়ালের মাধ্যমে বাঙালি দর্শকের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন সুমন। বেশ কয়েক বছর সুরভীর সঙ্গে সম্পর্কে ছিলেন সুমন। আচমকাই জানুয়ারির প্রথম সপ্তাহে সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সুরভি। কিন্তু কী এমন ঘটল?


ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় সুরভী সান্যালের সঙ্গে। তিনি বলেন, “প্রায় এক মাস হয়ে গেল আমার সঙ্গে সুমনের কোনও যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ধরি সুমনকে। তার পর আর আমার বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এই ভাবে চিট করল। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার আমাদের। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। সেটা ভেবেই খারাপ লাগছে।”


শিলিগুড়িতেই বাড়ি তাদের দু’জনের। কোনও এক পুজোর সময় তাদের দেখা হয়েছিল। সুমনের ঠাকুমা মারা যাওয়ায় তাদের বিয়ে পিছিয়ে যায়। পরিকল্পনা ছিল ২০২৩ সালের শেষে কিংবা ২০২৪ সালের শুরুতেই বিয়েটা সেরে ফেলবেন তারা। কিন্তু সব কিছু ঘেঁটে গিয়েছে।


এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি এই বিষয়ে কোনও মন্তব্যই করতে চাই না। সরি।” আপাতত সুমন ব্যস্ত ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের শুটিংয়ে।


অন্যদিকে, প্রায় সাত মাস হয়ে গেল সুরভীর হাতে কোনও কাজ নেই। তাকে শেষ বার দেখা গিয়েছিল ‘ত্রিশূল’ সিরিয়ালে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com