৩২-এ পা রেখে নতুন সূচনা নুসরাতের  
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩, ১২:০৫
৩২-এ পা রেখে নতুন সূচনা নুসরাতের  
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নতুন বছরে পা রেখেছেন নুসরাত। তার সঙ্গে সঙ্গে বদলে গেছেন টালিউডের এই তারকা। কখনো সমুদ্রপাড়ে, কখনো শহরে; সব কিছু নতুনভাবে উপভোগ করতে চান অভিনেত্রী।


রবিবার ৩২ বছর বয়সে পা রাখলেন নুসরাত। নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি নুসরাত একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে ক্যাপশনে তিনি লিখেছেন ‘নতুন বছরে, নতুন আমি।’ ভিডিওতে নুসরাত তার ফেলে আসা বছরের টুকরো টুকরো স্মৃতিকে কোলাজ করেছেন।


ছেলে ঈশানের জন্মের পর থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেছে তার জীবন। অভিনয়, সাংসদ হিসেবে কাজের দায়িত্ব, সংসার— সব মিলিয়ে কর্মব্যস্ততার মধ্যে কেটেছে অভিনেত্রীর ফেলে আসা বছর। ২০২৩-এ নতুন কোনো কিছু করতে চলেছেন কি অভিনেত্রী? তবে তার লেখনীতে সেই বার্তায় ফুটে উঠেছে।


কয়েক দিন আগে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে তোপের মুখে পড়েছিলেন নুসরাত। ছবি দুটি বেডরুমে বিছানার ওপর শুয়ে থাকা অবস্থায় তোলা। ছবির ক্যাপশনে নুসরাত লিখেছিলেন— ফ্রম অ্যানাদার পয়েন্ট অব ভিউ। ক্যাপশন দেখে যে কেউ-ই অন্যরকম দৃষ্টিভঙ্গির কথাই প্রথমে চিন্তা করবেন। তার সেই ছবি দেখে অনেকে তাকে সরাসরি পর্ন ছবিতে অভিনয় করার পরামর্শ দেন।


হয়তো এসব থেকে বেরিয়ে নতুনভাবে সব কিছু শুরু করতে চান—এমন বার্তাই দিতে চাইলেন নুসরাত।


গত বছর অভিনয়, এমপি হিসেবে কাজের দায়িত্ব, সংসার; সব মিলিয়ে কর্মব্যস্ততার মধ্যে কেটেছে। তবে কি নুসরাত এ বছর একটু ভিন্নভাবেই জীবনকে দেখতে চাইছেন? জন্মদিনে তার ইনস্টাগ্রামের এমন পোস্টে এখন অনেক নেটিজেনের মনেই এমন প্রশ্ন উঁকি দিয়েছে।


বিবার্তা/বর্ষা/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com