ইবির শাপলা ফোরামের নেতৃত্বে ড.পরেশ-ড. রবিউল
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৫
ইবির শাপলা ফোরামের নেতৃত্বে ড.পরেশ-ড. রবিউল
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণকে সভাপতি এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


৪ ডিসেম্বর, সোমবার দুপুরে নির্বাচিত প্রতিনিধিদের নিয়ে আলোচনা সাপেক্ষে এ কমিটি গঠন করা হয়। সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩ এর পরিচালনা কমিটির আহবায়ক অধ্যাপক মিজানুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


কমিটির অন্য সদস্যরা হলেন-সহ-সভাপতি গণিত বিভাগের অধ্যাপক ড. আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক জয়শ্রী সেন ও কোষাধ্যক্ষ ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম।


এছাড়া সদস্য হিসেবে আছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন ও অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মামুনুর রহমান, আইসিটি বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আনোয়ারুল হক, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন, আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন।


এ বিষয়ে কমিটির নতুন সভাপতি ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একাডেমিক-প্রশাসনিক কার্যক্রমকে গতিশীল করতে ও বিশ্ববিদ্যালয়কে স্মার্ট করে গড়ে তুলতে আমরা চেষ্টা করবো এবং কর্তৃপক্ষকে সার্বিক পরামর্শ প্রদান করব। এজন্য বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করছি।’


এর আগে শনিবার (২ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে নির্বাচন অনুষ্ঠিত হয়। একইদিন রাতে ভোটগণনা শেষে ফলাফল ঘোষণা করেন কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের আহ্বায়ক অধ্যাপক মিজানুর রহমান। নির্বাচনে ৩০ জন প্রার্থীর মধ্যে সর্বোচ্চ ভোট প্রাপ্তদের মধ্যে থেকে ১৫ জন প্রতিনিধিকে নির্বাচিত করা হয়।


বিবার্তা/জায়িম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com