ছাত্রলীগের দুই নেতাকে মারধর, ঢাবির বঙ্গমাতা হল ছাত্রলীগের নিন্দা
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৮
ছাত্রলীগের দুই নেতাকে মারধর,  ঢাবির বঙ্গমাতা হল ছাত্রলীগের নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে শাহবাগ থানায় ধরে নিয়ে বেদম মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল শাখা ছাত্রলীগ।


রবিবার, ১০ সেপ্টেম্বর হল শাখা ছাত্রলীগের সভাপতি কোহিনূর আক্তার রাখি এবং সাধারণ সম্পাদক সানজিনা ইয়াসমিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই নিন্দা জানানো হয়।


এতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম এবং ড. মুহম্মদ শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে গতকাল রাতে বাংলাদেশ পুলিশের রমনা থানার এডিসি হারুন অর রশিদের নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক, নিষ্ঠুরভাবে নির্যাতন করা হয়েছে। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ছাত্রলীগ রমনা থানা পুলিশের এই পৈশাচিক কর্মকাণ্ডের প্রতি তীব্র নিন্দা জানাই।


এতে আরো বলা হয়, দেশের সেবায় সর্বদা নিয়োজিত, মানুষের বন্ধু "বাংলাদেশ পুলিশ"কে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল শাখা ছাত্রলীগ সম্মান করে। তবে এই মহান পেশায় থেকে যারা বাংলাদেশ পুলিশকে কলুষিত করতে চায়, মানুষের সাথে দূরত্ব তৈরি করতে চায় তারা দেশের শত্রু জনগনের শত্রু। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল শাখা ছাত্রলীগ দ্রুততম সময়ের মধ্যে এই ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচায় চায়। সেইসাথে এ ঘটনায় জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করা হলে, সহযোদ্ধাদের ন্যায় বিচার নিশ্চিত না হওয়া পর্যন্ত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ছাত্রলীগ রাজপথে অবস্থান নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে।


বিবার্তা/রাসেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com