শিক্ষা
বশেমুরবিপ্রবি স্পিক-আপ ক্লাবের সভাপতি মুজাহিদুল, সম্পাদক প্রত্যয়
প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ২২:৪৭
বশেমুরবিপ্রবি স্পিক-আপ ক্লাবের সভাপতি মুজাহিদুল, সম্পাদক প্রত্যয়
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর স্পিক-আপ ক্লাবের আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।


৩০ জুলাই, রবিবার উপদেষ্টাগণের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উক্ত কার্যনির্বাহী কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়।


এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের হাফসা, সাংগঠনিক সম্পাদক মার্কেটিং বিভাগের লামিয়া ইসলাম, ইভেন্ট এবং পরিকল্পনা প্রধান ফিনান্স এবং ব্যাংকিং বিভাগের আসান উল্লাহ, ইভেন্ট এবং পরিকল্পনা সহকারী প্রধান পরিসংখ্যান বিভাগের মুরাদ হুসাইন, আইটি ও মিডিয়া প্রধান মুস্তবা আদিল সৌমিক, পরিচালনা প্রধান রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেহেদী হাসান বুলবুল, সহকারী পরিচালনা প্রধান সাব্বির হুসাইন, অর্থ সম্পাদক মনির হোসেন, সহকারী অর্থ সম্পাদক ফারিয়া আক্তার জনসংযোগ প্রধান রুহিনা আক্তার হেনা, জনসংযোগের সহ-প্রধান মারিয়া মালেক, দপ্তর সম্পাদক পূজা সাহা।


উপদেষ্টা পরিষদের মধ্যে ছিলেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক তসলিম আহমেদ, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা, অর্থ ও ব্যাংকিং বিভাগের প্রভাষক গোলাম শারোর, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক অহনা আরেফিন এবং মার্কেটিং বিভাগের প্রভাষক রাহাত তুহিন।


এ বিষয়ে সভাপতি মুজাহিদুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ে পাবলিক স্পিকিং চর্চা বৃদ্ধি করা, শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা সৃষ্টি করা, শিক্ষার্থীদের ইংরেজি ভাষার দক্ষতা বৃদ্ধি করা, আন্তর্জাতিক মানের স্পিকার তৈরি করা।


এ বিষয়ে সাধারণ সম্পাদক প্রত্যয় চন্দ বলেন, শিক্ষার্থীদের মধ্যে পাব্লিক স্পিকিং এর চর্চা বাড়ানোর জন্য সবাই একসাথে কাজ করবো এবং বিভিন্ন মঞ্চে আমাদের বিশ্ববিদ্যালয়কে সুন্দরভাবে উপস্থাপনের চেষ্টা করবো।


বিবার্তা/অহনা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com