এটিইটি এর ভোট ১২ মে
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৮:৩৫
এটিইটি এর ভোট ১২ মে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিস্ট (ATET) এর নির্বাচনী তফসিল ২০২৩ ঘোষণা করা হয়েছে।  রাজধানীর উত্তরাতে নিজ কার্যালয়ে  ATET এর নির্বাহী পরিষদের সদস্য ও আজীবন সদস্যদের উপস্থিতিতে নির্বাচনের তফসিল ঘোষণা করার হয়।


উক্ত অনুষ্ঠানে তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ আব্দুর রশীদ।  এসময়  ATET এর দুই নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার মো. আরিফুজ্জামান এবং ইঞ্জিনিয়ার মোঃ সালেহ আহমেদ লাবু মিয়া উপস্থিত ছিলেন। উক্ত তফসিলের সাথে নমিনেশন ফিসহ প্রার্থীদের  আচরণবিধিও প্রকাশ করেন তারা। তফসিল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন ১ম কাউন্সিলর থেকে ৪র্থ কাউন্সিলের কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, উপদেষ্টা মণ্ডলী এবং আজীবন সদস্যবৃন্দ। 


উল্লেখ্য, বর্তমানে ATET এর লাইফ মেম্বার সংখ্যা ১৬১৩ জন।  এটিইটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। তাই নির্বাচনে কোনো প্রকার রাজনৈতিক প্রভাব বিস্তার না করার জন্য নির্বাচন কমিশনার ইঞ্জিঃ মো. সালেহ আহমদ লাভলু  সকলের প্রতি আহবান জানান ।


প্রার্থী বা তার প্রতিদ্বন্দ্বী কর্তৃক মনোনয়ন পত্র উত্তোলন এবং জমা দিতে পারবেন ১১ই মার্চ ২০২৩ হইতে ১৯ মার্চ ২০২৩ পর্যন্ত (প্রতিদিন সন্ধ্যা ৬ ঘটিকা হইতে রাত নয় ঘটিকা পর্যন্ত)। নির্বাচনী প্রচারণা শুরু হবে ২৫ মার্চ ২০২৩ থেকে। আর শেষ হবে ৯ ই মে ২০২৩ পর্যন্ত । ভোট অনুষ্ঠিত হবে ১২ই মে ২০২৩ তারিখ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com