বাড্ডায় বাসের ধাক্কায় শিশুর মৃত্যু
প্রকাশ : ১৮ জুন ২০২৪, ২১:১০
বাড্ডায় বাসের ধাক্কায় শিশুর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মধ্য বাড্ডা লুৎফন টাওয়ারের সামনে বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী শিপু দাস (১৫) নামে এক শিশু নিহত হয়েছে।


১৮ জুন, মঙ্গলবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।


বাড্ডা থানার উপর পরিদর্শক (এসআই) জহির জানান, আজ দুপুরের দিকে শিপু বাইসাইকেল চালিয়ে ঘুরতে বের হয়। মধ্য বাড্ডা লুৎফন টাওয়ারের সামনে যাওয়া মাত্র পিছন দিক থেকে অজ্ঞাতনামা একটি যাত্রীবাহী বাস সাইকেলটিকে সজোরে ধাক্কা মারলে ছিটকে রাস্তার উপর পরে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক শিশুটাকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, মৃতের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানা,শেখপুরা গ্রাম, তার পিতা শ্রী সুশান্ত দাস। আমরা এলাকার সিসি ফুটেজ দেখে বাজতি সনাক্তর চেষ্টা করছি খুব শিগগরই গাড়িটিকে আটক করে আইনের আওতায় নিয়ে আসব। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে।


মৃতের মামা রিপন দাস জানান, আমার ভাগিনা শিপু দাস বাড্ডা উচ্চ বিদ্যালয় এর সপ্তম শ্রেণির ছাত্র ছিল। ওর বাবা শ্রী সুশান্ত দাস বর্তমানে উত্তর বাড্ডার একটি ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতেন। ঘাতক বাসটি সনাক্ত করলে আমরা বাড্ডা থানায় একটি অভিযোগ দায়ের করব।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com