দ্বিতীয় ধাপে হরিণাকুন্ডু ও শৈলকুপায় বিজয়ী হলেন যারা
প্রকাশ : ২২ মে ২০২৪, ১২:৫১
দ্বিতীয় ধাপে হরিণাকুন্ডু ও শৈলকুপায় বিজয়ী হলেন যারা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ঝিনাইদহের হরিণাকুন্ডু ও শৈলকূপা উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।


হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম টিপু। আনারস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৩৪হাজার ৩শত ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দোয়াত-কলম প্রতীক নিয়ে রানা হামিদ পেয়েছেন ২৩ হাজার ৫৯২ ভোট ।


অন্যদিকে শৈলকূপা উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি মোটরসাইকেল প্রতীকে ৭৩ হাজার ৬'শ ৭৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ৭১ হাজার ৮'শ ৮০ ভোট।


পুরুষ ভাইস-চেয়ারম্যান হিসেবে চশমা প্রতীকের জাহিদুল নবী ৭৫ হাজার ২৭৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম শাকিল আহম্মেদ তালা প্রতীকের ৫০ হাজার ৯২০ ভোট পেয়েছেন।


মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজ নাসরিন লিপি হাঁস প্রতীকের ৭৩ হাজার ৬৩৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের রাফেজা খাতুন ৫৯ হাজার ৫৬৬ভোট।


ঝিনাইদহ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোখলেছুর রহমান বলেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ভোটার উপস্থিতি অনেক বেড়েছে, যা ৫০ শতাংশ হারে ভোট পোল হয়েছে। দুটি উপজেলা ( হরিণাকুন্ডু ও শৈলকূপা) শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সব থেকে বড় একটি বিষয় হলো, শৈলকূপা উপজেলার মতো সংঘাত পূর্ণ এলাকায় ছোট ছোট কিছু বিশৃঙ্খলা ছাড়া শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে পেরেছি। নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি, র‍্যাব ও আনসার সদস্যসহ যারা নির্বাচনের আইন-শৃঙ্খলা দায়িত্বে নিয়োজিত ছিলেন সবাই কঠোর পরিশ্রম করেছেন, যে কারণে সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পেরেছি। এছাড়াও গণমাধ্যম কর্মীরা আমাদের সহযোগিতা করেছেন যার কারণে আমাদের কাজগুলো আরো সহজ হয়েছে।


বিবার্তা/রায়হান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com