ফাইনালে হারায় ৩ ব্রাজিল সমর্থকের মাথা ন্যাড়া!
প্রকাশ : ১২ জুলাই ২০২১, ১৫:১৪
ফাইনালে হারায় ৩ ব্রাজিল সমর্থকের মাথা ন্যাড়া!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

যেমন কথা তেমন কাজ, বাজিতে হেরে গিয়ে মাথা ন্যাড়া করে ফেলেছেন ৩ ব্রাজিল সমর্থক। কোপা আমেরিকার ফাইনাল খেলায় আর্জেন্টিনা ও ব্রাজিল প্রতিদ্বন্দ্বী হওয়ায় প্রিয় দলের পক্ষে সমর্থকদের আত্মবিশ্বাসের কমতি ছিল না। অনেকে ফাইনালের ফলাফল নিয়ে আগাম বাজিও ধরেছেন। এমনি এক মজার বাজি ছিল কুড়িগ্রামের কাঁঠালবাড়িতে। ফাইনালে প্রিয় দল ব্রাজিল হারায় মাথা ন্যাড়া করতে হলো তিন সমর্থককে।


স্থানীয়দে কাছ থেকে জানা যায়, কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ীতে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক দুই দলের মধ্যে ফাইনালকে কে জিতবে সেই নিয়ে আগাম শুরু হয় বসচা। এক পর্যায়ে ছয় সমর্থক ধরেন বাজি। প্রিয় দল হারলে মাথা ন্যাড়া করবেন তারা। যেই কথা সেই কাজ। রবিবার সকালে ফাইনাল খেলা শেষে আর্জেন্টিনার জয় নিশ্চিতের পরপরই ব্রাজিলের তিন সমর্থকের মাথা ন্যাড়া করে দেন আর্জেন্টাইন সমর্থকরা। রবিবার আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ শেষে সকাল ১০টার দিক সদর কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামের ঘটনা এটি।


অন্য সমর্থকরা জানান, শনিবার রাতে কথার এক পর্যায়ে তর্ক-বির্তকে লিপ্ত হন আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থকরা। আর কোনো কথা নয়। সোজাসুজি ধরা হয় বাজি। হয়ে যায় সমর্থিত প্রিয় দল হারলে মাথা ন্যাড়া করার মৌখিক চুক্তি হয়। চুক্তি অনুযায়ী ফাইনাল খেলা শেষে তিন ব্রাজিলিয়ান সমর্থকের এ অবস্থা। অবশ্য বিষয়টি এলাকায় ব্যাপক হাস্যরস সৃষ্টি করেছে। অনেকখানে এটি গল্পের বিষয় হয়ে দাঁড়িয়েছে এখন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com