জাতীয় প্রেস ক্লাব সভাপতির নিন্দা ও প্রতিবাদ
‘ভিডিও কনফারেন্সে তারেক রহমানের সঙ্গে মতবিনিময় আইন বহির্ভূত’
প্রকাশ : ১১ অক্টোবর ২০২১, ১৯:৪৩
‘ভিডিও কনফারেন্সে তারেক রহমানের সঙ্গে মতবিনিময় আইন বহির্ভূত’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময় অনুষ্ঠান সম্পূর্ণ আইন বহির্ভূত বলে মন্তব্য করেছেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। তিনি সোমবার (১১ অক্টোবর) এক বিবৃতিতে এ আহ্বান জানান।



বিবৃতিতে বলা হয়, গত ১০ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের অডিটোরিয়ামে অন্য একটি সংগঠনের ব্যানারে আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময় অনুষ্ঠানটি সম্পূর্ণ আইন বহির্ভূত। জাতীয় প্রেস ক্লাবে এ ধরনের অনুষ্ঠানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে সেজন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে।


বিবৃতিতে বলা হয়, আদালতের রায়ে দণ্ডিত বিতর্কিত রাজনৈতিক নেতা তারেক রহমানের সঙ্গে জাতীয় প্রেস ক্লাব নেতৃবৃন্দের আদৌ কোনও মতবিনিময় হয়নি। তাই জাতীয় প্রেস ক্লাবের নাম ব্যবহার করাটা সম্পূর্ণ অনৈতিক হয়েছে। এটি একটি সুগভীর ষড়যন্ত্রের অংশ।


ফরিদা ইয়াসমিন বলেন, জাতীয় প্রেস ক্লাবের নাম ব্যবহার করে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে মতবিনিময়ের খবর বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। জাতীয় প্রেস ক্লাব এই ধরনের দুরভিসন্ধিমূলক ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। আগামীতে জাতীয় প্রেস ক্লাবের নাম ব্যবহার করার ক্ষেত্রে সর্তক থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com