ফিন্যান্সিয়াল এক্সপ্রেস’র নির্বাহী সম্পাদক শহিদুজ্জামান খান আর নেই
প্রকাশ : ৩০ মে ২০২১, ২১:৫৬
ফিন্যান্সিয়াল এক্সপ্রেস’র নির্বাহী সম্পাদক শহিদুজ্জামান খান আর নেই
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফিন্যান্সিয়াল এক্সপ্রেস’র নির্বাহী সম্পাদক শহিদুজ্জামান খান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।রবিবার (৩০ মে) সন্ধ্যা সোয়া ৭টায় রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শহিদুজ্জামান খানের ভাগ্নি উম্মে তাহিরা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। স্ত্রী লেখিকা শাহিদা খানম কয়েক বছর আগেই মারা গেছেন।


শহিদুজ্জামান খান কর্মময় জীবনে ১৯৭০ সাল থেকে ডেইলি অবজারভার, ডেইলি স্টার, টেলিগ্রাফসহ বিভিন্ন মিডিয়ায় দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ ফিন্যান্সিয়াল এক্সপ্রেসে নির্বাহী সম্পাদকের পাশাপাশি চিফ নিউজ এডিটরের দায়িত্ব পালন করেন। জাতীয় প্রেসক্লাব ও ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের স্থায়ী সদস্য এই সাংবাদিক অনেক দিন ধরেই বিএসএইচে চিকিৎসাধীন ছিলেন।
তার যুক্তরাষ্ট্র প্রবাসী দুই ছেলের মধ্যে ছোট ছেলে বাবাকে দেখতে ঢাকায় আসতে পারলেও বড় ছেলে আসতে পারেননি। একমাত্র মেয়ে ঢাকায় বাবার কাছেই বসবাস করেন। সাংবাদিক শহিদুজ্জামান খানের লাশ রাতেই রাজধানীর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফনের কথা রয়েছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com