করোনা মহামারীতে আমরা পরস্পরের পাশে থাকবো: ইলিয়াস খান
প্রকাশ : ০২ মে ২০২১, ১৭:১৬
করোনা মহামারীতে আমরা পরস্পরের পাশে থাকবো: ইলিয়াস খান
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেছেন, আমরা সবাইকে নিয়ে বেঁচে থাকতে চাই। করোনা মহামারীর মধ্যেও আমরা পরস্পরের পাশে থাকবো।


রবিবার (০২ মে) রাজধানীর তোপখানায় পিজিএফ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের (পিজেএফ) উদ্যোগে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনরে সদস্যদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিজেএফ সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কার্যনির্বাহী কমিটির সদস্য আ স ম জাকির হোসেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিজেএফ সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল, সংগঠনের সহ-সভাপতি মো. মজিবুর রহমান, অর্থ সম্পাদক হানজালা শিহাব, দফতর সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার ও সদস্য আসাদুজ্জামান সজীব প্রমুখ।


ঈদ উপহার সামগ্রী হিসেবে প্রতিটি প্যাকেটে ছিল পোলাও চাল, গুঁড়া দুধ, চিনি, সয়াবিন তেল, সেমাই, নুডলস, গায়ের সাবান, কাপড় কাছার ডিটারজেন্ট পাউডার, কিসমিস ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। সংগঠনের শতাধিক সদস্যের প্রত্যেক পরিবারে এসব ঈদ উপহার পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়।


বিবার্তা/বিপ্লব/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com