সাংবাদিক সৈয়দ শাজাহানের চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২১, ১২:০০
সাংবাদিক সৈয়দ শাজাহানের চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের প্রেস সচিব, বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ সাংবাদিক সৈয়দ শাজাহানের চিকিৎসার খরচ চালাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করেছেন তার পরিবার। গত ২৩ এপ্রিল থেকে রাজধানীর উত্তরার বেসরকারী ক্রিসেন্ট হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ৭৮ বছর বয়সী এই সাংবাদিক।


সৈয়দ শাজাহানের স্ত্রী সৈয়দ শেফালী জানান, ‘গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) অসুস্থ বোধ করলে তার নমুনা পরীক্ষা করা হয়। পরে তার করোনা পজিটিভ আসে। ২৩ এপ্রিল রাত প্রায় আড়াইটার দিকে ক্রিসেন্ট হাসপাতালে সৈয়দ শাজাহানকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউ শয্যায় রাখা হয়।


চিকিৎসকরা জানিয়েছেন তার পরিস্থিতি আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু পরিবারের পক্ষ থেকে হাসপাতালের প্রতিদিনের বিশাল অঙ্কের খরচ মেটানো সম্ভব হচ্ছে না। এমন অবস্থায় আমার স্বামীকে বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা চাই। আমার বিশ্বাস দেশপ্রেমিক এই মানুষটির জন্য প্রধানমন্ত্রী নিশ্চয়ই এগিয়ে আসবেন। সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। হাসপাতালের বিল কিভাবে পরিশোধ হবে এ নিয়ে আমার দুঃশ্চিন্তা কাটছে না বলেও জানান তিনি।


সৈয়দ শাহজাহানের ভাতিজা সৈয়দ শফিউল আলম বলেন, চিকিৎসকদের সঙ্গে আমাদের কথা হয়েছে। তারা বলছেন, অবস্থা আগের চেয়ে কিছুটা স্থিতিশীল। চাচা চোখ খুলেছেন। কিন্তু চিকিৎসার ব্যয়ভার মেটানো আর কোনভাবেই সম্ভব হচ্ছে না।


সৈয়দ শাহজাহান দৈনিক ইত্তেফাকে প্রায় ৪৫ বছর সাংবাদিকতা করেন। এই সময়ে প্রাচীন এই পত্রিকাটির প্রধান প্রতিবেদক, শিফট ইনচার্জসহ বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের এই সদস্য। তিনি কচি-কাঁচার আসরের অন্যতম প্রতিষ্ঠাতা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গেও ছিল তাঁর বেশ ঘনিষ্ঠতা। জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য জামালপুরের এই কৃতি সন্তান।


সৈয়দ শাজাহানের স্ত্রী শেফালি- ০১৯৬১৪৪৯৬২২
ভাতিজা শফিউল আলম - ০১৭১৬৮০৫৯৭১


বিবার্তা/জাহিদ/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com