শিরোনাম
এবার পরীমনির মামলায় নাসির-অমি ৫ দিনের রিমান্ডে
প্রকাশ : ২৩ জুন ২০২১, ১৭:২৯
এবার পরীমনির মামলায় নাসির-অমি ৫ দিনের রিমান্ডে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মাদক মামলায় গ্রেফতার নাসির ও অমির সাত দিনের রিমান্ড শেষে বুধবার (২৩ জুন) আদালতে হাজির করা হয়। এ দিন শুনানি শেষে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


চিত্রনায়িকা পরীমনি ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয় বলে অভিযোগ করেন। ঘটনার চার দিন পর ১৩ জুন রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন পরীমনি।


পরদিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন তিনি।এদিন বিকালে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এরপর ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।


ওই মামলায় গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।


ওই মামলায় রিমান্ড শেষে আজ পরীমনির মামলায় গ্রেফতার দেখিয়ে নতুন করে আরো ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com