বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থীর দুই দিনের রিমান্ডে
প্রকাশ : ১০ জুন ২০২১, ১৮:৪১
বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থীর দুই দিনের রিমান্ডে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশেষ পদ্ধতিতে তৈরি গাঁজার কেকসহ গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


বৃহস্পতিবার (১০ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনূর রহমানের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।


রিমান্ডে যাওয়া ওই শিক্ষার্থীরা হলো- আমেরিকান ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ কম্পিউন্টার সায়েন্সের কাফিল ওয়ারা রাফিদ, রিসালাত ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালস-এর কাজী রিসালাত হোসেন এবং ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা) চারুকলার সাইফুল ইসলাম সাইফ।


মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিমের এসআই জুলহাস উদ্দিন তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে অ্যাডভোকেট সামিয়া আরা মিনা এবং আবু সায়েম রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।


উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।


বুধবার (৯ জুন) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে এসব শিক্ষার্থীদের গ্রেফতার করে ডিবি পুলিশ।


গোয়েন্দা কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন রাজধানীতে একাধিক চক্র গাঁজার নির্যাস দিয়ে কেক বানিয়ে মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। এই তথ্যের ভিত্তিতে তারা বুধবার বিকালে মোহাম্মদপুরের শাহাজাহান রোড থেকে প্রথমে রাফিদ ও সাইফকে আটক করে। এ সময় তাদের কাছে প্রায় ১৮টি গাঁজার কেক পাওয়া যায়। তারা সেগুলো ডেলিভারি দিতে যাচ্ছিল। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পল্টন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে রিসালাত হোসেনকে ১২ পিস গাঁজার কেকসহ আটক করা হয়।


বিবার্তা/আদনান/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com