হেফাজত নেতা জুনায়েদ আল হাবিব ফের ৪ দিনের রিমান্ডে
প্রকাশ : ০৪ মে ২০২১, ১৭:২১
হেফাজত নেতা জুনায়েদ আল হাবিব ফের ৪ দিনের রিমান্ডে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিবকে পৃথক তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।মঙ্গলবার (৪ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার রিমান্ডের এ আদেশ দেন।


গত ১৭ এপ্রিল জুনায়েদ আল হাবিবকে রাজধানীর বারিধারা থেকে গ্রেফতার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরদিন ১৮ এপ্রিল মামুনুল হক ও জুনায়েদ আল হাবিবকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২৬ এপ্রিল জুনায়েদ আল হাবিবকে দ্বিতীয় দফায় পল্টনের দুই মামলার একটিতে চার দিন, একটিতে তিন দিন এবং মতিঝিলের মামলায় তিন দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।


তৃতীয় দফায় আজ মাওলানা জুনায়েদকে আদালতে হাজির করে তিন মামলায় সাত দিন করে রিমান্ড আবেদন করে গোয়েন্দা পুলিশ। আসামিপক্ষে সৈয়দ জয়নুল আবেদীন মেসবাহ রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক এক মামলায় দুই দিন ও অপর দুই মামলায় একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


চলতি বছরের ২৬ মার্চে বায়তুল মোকারমে হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় হওয়া নাশকতা মামলা এবং ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরে নাশকতার মামলার অন্যতম পরিকল্পনাকারী হিসেবে চিহ্নিত করা হয় জুনায়েদ হাবিবকে। সে কারণেই তাকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com