জঙ্গলে দেখা মিললো অর্ধেক কুকুর, অর্ধেক মানুষ!
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২১, ০৮:৩৯
জঙ্গলে দেখা মিললো অর্ধেক কুকুর, অর্ধেক মানুষ!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিনেমায় ‘উলফম্যান’ বা ‘স্পাইডারম্যান’র কথা শুনেছেন অনেকেই। কিন্তু বাস্তবে কখনও এমন কিছু দেখেছেন বা শুনেছেন? অদ্ভুত লাগলেও সম্প্রতি এক ব্যক্তি নাকি ‘ডগম্যান’-এর মুখোমুখি হয়েছিলেন


ওই প্রাণীর অর্ধেক মানুষের শরীর, অর্ধেক কুকুরের! অস্ট্রেলিয়ার একটি হ্রদে মাছ ধরতে গিয়েছিলেন জন নামে এক ব্যক্তি। হ্রদে নিজের কায়াকে বসে মাছ ধরছিলেন তিনি।


তার দাবি, হঠাৎই হ্রদের পাড়ের জঙ্গল থেকে অদ্ভুত একটা আওয়াজ কানে আসে। প্রথমে বিষয়টা আমল দেননি তিনি। কায়াকের প্যাডলে চাপ দিয়ে এগিয়ে যাওয়ার সময় ফের একই আওয়াজ শুনতে পান।


প্যারানর্মাল অ্যান্ড ইউএফও পডকাস্ট, বিলিভ-এর কাছে জন দাবি করেছেন, তিনি যতই এগোচ্ছিলেন ওই অদ্ভুত আওয়াজটাও যেন তার সঙ্গে সঙ্গে চলছিলো। তিনি থামতেই, আওয়াজটা থেমে যাচ্ছিল।


শব্দটা ঠিক কোন জায়গা থেকে আসছে তা নিশ্চিত হওয়ার জন্য কায়াক নিয়ে হ্রদের মধ্যে বেশ কিছুক্ষণ অপেক্ষা করেন। জনের দাবি, তখনই তার নজরে আসে হ্রদের পাড়ে গাছের পেছনে সেই অদ্ভুত চেহারা। সঙ্গে সঙ্গে তিনি ক্যামেরা বের করে ছবিও তোলেন।


জনের দাবি, অদ্ভুত চেহারার ওই প্রাণীটির অর্ধেক মানুষের মতো আর অর্ধেক কুকুরের মতো। মনে হচ্ছিল ওই প্রাণীটি যেন তাকেই অনুসরণ করছিলো। তার কাছে সেই প্রাণীটির ছবি রয়েছে বলেও দাবি করেছেন।


তিনি আরো জানান, কেউ তার কথা বিশ্বাস করবে না বলেই ছবিটি প্রকাশ্যে আনছিলেন না। জন ‘ডগম্যান’-এর দাবি করলেও, এমন কোনো জন্তু আছে কি-না তা নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে। তবে বিষয়টিকে ভুয়া বলেই মনে করেছেন অনেকেই।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com