রক্ষীর চোখে মরিচগুঁড়া ছিটিয়ে পালালো ৭ বন্দী
প্রকাশ : ১৩ জুলাই ২০২১, ১১:০৭
রক্ষীর চোখে মরিচগুঁড়া ছিটিয়ে পালালো ৭ বন্দী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাঁচ রক্ষীকে পিটিয়ে ও চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে জেল থেকে পালালো সাত হাজতি। ঘটনা ভারতের রাজ্য অরুণাচলের প্রাদেশিক জেলের। রবিবার (১১ জুলাই) রাজ্যটির পূর্বাঞ্চলীয় সায়াং জেলায় এ ঘটনা ঘটে।


অভিজিৎ গগৈ, তারো হামাম, কালম আপাং, তালুম পানাইং, সুবাশ মন্ডল, রাজা তাইং এবং দানি গামিলিনা নামে বিচারাধীন সাত হাজতি আগে থেকেই পালানোর প্রস্তুতি নিচ্ছিল। সে অনুযায়ী নিজেদের সেলে লবণ আর মরিচের গুঁড়া জড়ো করে লুকিয়ে রেখেছিল।


সূত্র জানায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটায় জেল পলাতক আসামিরা। রাতের খাবারের জন্য যখন বন্দীদের সেলের দরজা খুলে দেয়া হচ্ছিল তখনই ওই সাতজন মিলে রক্ষীর ওপর হামলা চালায়। সাতজনকেই একই সেলে বন্দী রাখা হয়েছিল।


পুরো পলায়নকাণ্ডে পাঁচ রক্ষী আহত হয়। তাদের মধ্যে এক রক্ষী মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছে। ধারণা করা হচ্ছে, তার মাথায় সেলের ভারী তালা দিয়ে আঘাত করে বন্দীরা। আইজিপি চুখু আপা পিটিআইকে জানান, ওই পুলিশ সদস্যের মোবাইল ফোনটিও ছিনিয়ে নিয়ে গেছে পলাতক আসামিরা।


পলাতকদের ধরতে ইতোমধ্যে অভিযানে নেমেছে পুলিশ। পাসিঘাটের ডিএসপি তাপাং টাটাক জানান, পলাতক আসামিদের ধরতে বেশি সময় লাগবে না। কেন না জেলা ছেড়ে বের হওয়া তাদের জন্য কঠিন হবে। কারণ মহামারির কারণে বিকেল ৩টা থেকে ভোর ৫টা পর্যন্ত কারফিউ জারি রয়েছে। সূত্র : এনডিটিভি


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com