ফিলিস্তিনি ক্ষেপণাস্ত্রে ইসরাইলি মাকড়সার জাল ছিন্নভিন্ন হয়ে গেছে: ইরান
প্রকাশ : ১২ মে ২০২১, ১৮:১৪
ফিলিস্তিনি ক্ষেপণাস্ত্রে ইসরাইলি মাকড়সার জাল ছিন্নভিন্ন হয়ে গেছে: ইরান
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফিলিস্তিনের প্রতিরোধ সংগ্রামীদের ক্ষেপণাস্ত্র বৃষ্টিতে ইহুদিবাদী ইসরাইলের মাকড়সার জাল ছিন্নভিন্ন হয়ে গেছে বলে মন্তব্য করেছেন ইরানের সর্বোচ্চ নিরাপত্তা পরিষদের সচিব আলী শামখানি।


তিনি বলেন, ফিলিস্তিনিদের ক্ষেপণাস্ত্রের সামনে ইসরাইলের ‘আয়রন ডোম’ কাজে আসেনি। ফিলিস্তিনের বিপ্লবী তরুণরা নিরাপত্তা সংক্রান্ত হিসাব-নিকাশ বদলে দিয়েছে। তারা যুদ্ধের ময়দানকে দখলদারদের প্রাণকেন্দ্র পর্যন্ত বিস্তৃত করেছে।


এদিকে ​ইরানের প্রেসিডেন্ট ড. হাসান রুহানি বলেছেন, ঘাতক ইহুদিবাদীদের কোনো ধর্ম নেই। বুধবার (১১ মে) মন্ত্রিসভার বৈঠকে বায়তুল মুকাদ্দাস ও গাজায় ফিলিস্তিনিদের বিরুদ্ধে ইসরাইলি হত্যা-নৃশংসতার নিন্দা জানিয়ে তিনি এ কথা বলেন।


রুহানি বলেন, দখলদার ইসরাইল,আমেরিকা ও পাশ্চাত্য একদল প্রক্সি গোষ্ঠী গড়ে তুলেছে এবং তাদের দিয়ে আফগানিস্তান, লেবানন, ফিলিস্তিন, সিরিয়া, পাকিস্তান, ইরাক, ইয়েমেন, বাহরাইন ও আফ্রিকায় মুসলমানদের বিরুদ্ধে হত্যা-নৃশংসতার ঘটনা ঘটাচ্ছে।


রুহানি আরো বলেন, বর্তমানে মজলুম ফিলিস্তিনিরা সমর্থন ও সহযোগিতার ক্ষেত্রে প্রায় একা হয়ে পড়েছে। ফিলিস্তিনের প্রতিবেশী মুসলিম দেশগুলো পর্যন্ত নীরব রয়েছে। তিনি প্রশ্ন করে বলেন-মিশর ও জর্ডানের মতো বড় দেশ এবং অন্য প্রতিবেশীরা কেন এই জুলুমের বিষয়ে কিছুই বলছে না?


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com