বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. সালেহ, সম্পাদক জাকিয়া সুলতানা মুক্তা
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৮:৪৪
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. সালেহ, সম্পাদক জাকিয়া সুলতানা মুক্তা
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক ঐক্য থেকে ৯৯ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. সালেহ আহম্মেদ। তার প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের প্রার্থী পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামাল হোসেন পেয়েছেন ৯৩ ভোট।


অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ১০৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক ঐক্যের প্রার্থী বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের প্রার্থী ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল আলম পেয়েছেন ৮৫ ভোট।


নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১২টি পদে জয়লাভ করেছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক ঐক্য।


রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতি ক্লাবে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাত ১০টায় ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. নিশীথ কুমার।


এছাড়াও সহসভাপতি পদে ১২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক মো. ফায়েকুজ্জামান মিয়া। যুগ্ম সম্পাদক পদে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক মো. বদরুল ইসলাম ১৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ড. গোলাম ফেরদৌস। প্রচার সম্পাদক পদে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আরিফুজ্জামান রাজিব ৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


দপ্তর সম্পাদক পদে একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সোলাইমান হোসেন মিন্টু ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


এ ছাড়াও ৮টি সদস্য পদে ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আলী খান (১১৫), বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুর রহমান (১১৩), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মর্তুজা আহমেদ (১০৯), ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক হাবিবুর রহমান (১০৬), গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড.সমীর চন্দ্র রায় (৯৬), বঙ্গবন্ধু ইনিস্টিটিউট অব লিবারেশন ওয়ার অ্যান্ড বাংলাদেশ স্টাডিজের সহকারী অধ্যাপক সোহানা সুলতানা (১০২), এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মেহেদি হাসান বাবু (১০৫), এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোছাঃ হুর-ই-জান্নাত (৯৩) নির্বাচিত হয়েছেন।


প্রসঙ্গত, এবারের নির্বাচনে ১৫টি পদে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ থেকে মোট ৩০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।


বিবার্তা/অহনা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com