ফেনীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার
প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪, ১৭:২৯
ফেনীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং ‘সোয়াজ-৪৭’র ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।


২৬ এপ্রিল, শুক্রবার সকালে ধৃতদের ফেনী মডেল থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। র‌্যাব -৭ ফেনী ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।


জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মধ্যরাতে ফেনী শহরের মধ্যম রামপুর এলাকা অভিযান চালিয়ে ‘সোয়াজ-৪৭’ গ্রুপ প্রধান মাহিসহ কিশোর গ্যাং সদস্যদের গ্রেফতার করা হয়।


ধৃতরা হলেন, ফেনীর সুন্দরপুর গ্রামের মাইনুদ্দিনের ছেলে সৈকত (১৭), পাঁচ গাছিয়ার রাজিবের ছেলে মো. আরমান (১৯), মিয়াজী রোডস্থ স্বপনের ছেলে মো. আসিফ (১৮), বারাইগনি এলাকার আবুল হোসেনের ছেলে মো. বাবু (১৯), ভাদাদিয়া গ্রামের মানিকের ছেলে গ্রুপ প্রধান মো. মাহি (২২) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার জরম নদী এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. মানিক (১৮)।


র‍্যাব জানায়, তারা ঘটনাস্থলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিলেন। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, ফেনীর একটি আভিযানিক দল মধ্যরাতে ওই স্থানে অভিযান চালায়। ঘটনাস্থল থেকে কিশোর গ্যাংয়ের ৬ সদস্যকে আটক করা হয়।


পরে তাদের দেহ তল্লাশি করে একটি স্টিলের চাকু, একটি ফোল্ডিং চাকু উদ্ধার ও কয়েকটি মোবাইল উদ্ধার করা হয়।


ফেনীস্থ র‍্যাব-৭’র ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা ফেনী জেলার বিভিন্ন এলাকার উঠতি বয়সীদের নিয়ে সোয়াজ-৪৭ নামক কিশোর গ্যাং গ্রুপ সৃষ্টি করে। তারা নানান অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল এবং পরস্পর যোগসাজশে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করতো বলে স্বীকার করে।


এ বিষয়ে মামলা রুজু করে শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের ফেনী মডেল থানার মাধ্যমে আদালতে হাজির করা হয়েছে।


বিবার্তা/মনির/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com