শিরোনাম
আবুধাবিতে স্পিডবোট দুর্ঘটনায় বাংলাদেশি নিহত, আহত ২
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩, ১৫:২১
আবুধাবিতে স্পিডবোট দুর্ঘটনায় বাংলাদেশি নিহত, আহত ২
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে স্পিডবোট দুর্ঘটনায় মুহাম্মদ মোক্তার হোসেন (৩৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।


স্থানীয় সময় রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় আরব সাগরে মাছ ধরতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন তার সঙ্গী জোবায়দুল করিম জুবায়ের (৪৫) ও নবী হোসেন (৪০) নামে আরও দুজন। তারা সবাই চট্টগ্রামের বাসিন্দা।


আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।


নিহতের বড় ভাই ইকবাল হোসেন বলেন, ওইদিন জোবায়দুল করিম জুবায়ের তার বোটে দুই বন্ধু মোক্তার হোসেন ও নবী হোসেনকে নিয়ে মাছ ধরতে যান। মাছ ধরে একটি দ্বীপে উঠে গ্রিল করে খান এবং তার ভিডিও ও ছবি ফেইসবুকে পোস্টও করেন। সন্ধ্যার দিকে ফেরার সময় তাদের বোটটি বিকল হয়ে পড়লে তারা জরুরি সেবায় ফোন করেন।


উদ্ধারকারী বোট এসে তাদের বোটকে টেনে কূলে আনার সময় রশি ছিড়ে বোটটি পাশের একটি ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়, এতে অপর দুইজন পাড়ে উঠে এলেও সাঁতার না জানা মোক্তার পানিতে তলিয়ে যান। পরে মোক্তারের লাশ উদ্ধার করা হয়।


নিহত মোক্তার হোসেনের বাড়ি চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানায়। তিনি আবুধাবি ইলেক্ট্রা রোডের তাহছিল অফিসে (ভিসা প্রোসেসিং অফিস) কাজ করতেন। ১৫ বছরেরও বেশি সময় ধরে প্রবাসী মোক্তার চার বছর আগে বিয়ে করে সস্ত্রীক আবুধাবি বসবাস করছিলেন।


মোক্তারের সঙ্গে থাকা অপর দুই বন্ধু মারাত্মক আহত হয়ে আবুধাবির শেখ খলিফা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত জুবায়ের ও মোহাম্মদ নবী হোসেনের বাড়িও কক্সবাজার ও চট্টগ্রাম বলে জানা যায়।


এ ব্যাপারে আবুধাবিতে বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সেলর হাজারা সাব্বির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দূতাবাসের পক্ষ থেকে নিহতের পরিবারকে সব ধরনের আইনি ও নৈতিক সহায়তা দেয়া হবে বলে জানান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com