শিরোনাম
কুয়ালালামপুরে নতুন ঠিকানায় পাসপোর্ট অফিস
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৮:১৫
কুয়ালালামপুরে নতুন ঠিকানায় পাসপোর্ট অফিস
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ার কুয়ালালামপুরে নতুন ঠিকানায় পাসপোর্ট সেবা কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ হাইকমিশন।


বুধবার (৩০ আগস্ট) সকালে আনুষ্ঠানিকভাবে নতুন এ অফিসের উদ্বোধন করেন দেশটিতে নিযুক্ত রাষ্ট্রদূত মো. গোলাম সারোয়ার।


দুপুরে মালয়েশিয়ার কুয়ালালামপুরস্থ বাংলাদেশের দূতাবাসের প্রথম সচিব (প্রেস) সুফী আবদুল্লাহিল মারুফ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।


উদ্বোধন হওয়া পাসপোর্ট সেবা কেন্দ্রের নতুন ঠিকানা ৩০ জালান আম্পাং, কুয়ালালামপুর সিটি সেন্টার, ৫০২৫০ কুয়ালালামপুর, মালয়েশিয়া। এছাড়া প্রবাসী বাংলাদেশীদের সুবিধার্থে স্থানটিকে মসজিদ ইন্ডিয়ার নিকটবর্তী স্থান বলে জানা গেছে। এছাড়া আগের মতোই পাসপোর্ট সেবা কেন্দ্রের সেবার সময়সূচি শনি ও রবিবার বন্ধ থাকবে। সপ্তাহের অন্যান্য দিন খোলা থাকবে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি হাইকমিশনার মো. খোরশেদ আলম খাস্তগীর , মিনিস্টার (শ্রম) মো. নাজমুস সাদাত সেলিম , প্রতিরক্ষা উপদেষ্টা কমোডর মো. হাসান তারিক মন্ডল, দূতালয় প্রধান ও কাউন্সেলর ফারহানা আহমেদ চৌধুরী, কাউন্সেলর (রাজনৈতিক) প্রনব কুমার ভট্টাচার্য , কাউন্সেলর (শ্রম) সৈয়দ শরিফুল ইসলাম, কাউন্সেলর (কনস্যুলার) রাসেল রানা, পাসপোর্ট ও ভিসা শাখার প্রথম সচিব মিয়া মো. কিয়ামুদ্দিন প্রথম সচিব (বাণিজ্য) প্রনব কুমার ঘোষ, প্রথম সচিব (শ্রম) এ এস এম জাহিদুর রহমান ও সুমন চন্দ্র দাস, প্রথম সচিব (রাজনৈতিক) রেহানা পারভীনসহ হাইকমিশনের কর্মকর্তা কর্মচারীরা।


উল্লেখ্য, ই-পাসপোর্ট চালূ ও পাসপোর্ট সংক্রান্ত অন্যান্য সেবা কার্যক্রমে অধিক গতি আনতে স্থানান্তরিত করা হয়েছে এ পাসপোর্ট সেবাকেন্দ্র। খুব শিগগিরই এই সেবাকেন্দ্রে ই-পাসপোর্টের কার্যক্রম শুরু হবে বলে সম্প্রতি এক বক্তব্যে জানিয়েছেন হাইকমিশনার মো. গোলাম সারোয়ার।


বিবার্তা/মো. আরিফুজ্জামান/এসবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com