মালয়েশিয়ায় সংগীতাঙ্গনের একঝাঁক তারকাদের সমন্বয়ে গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শো-২০২৩
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৩, ২০:৪৮
মালয়েশিয়ায় সংগীতাঙ্গনের একঝাঁক তারকাদের সমন্বয়ে গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শো-২০২৩
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমার শানু, বিনোদ রাঠোর, রুনা লায়লা, আসিফ আকবরসহ একঝাঁক তারকাদের সমন্বয়ে কোনো ধরনের প্রবেশমূল্য ছাড়াই  প্রবাসী বাংলাদেশীদের বৈধ উপায়ে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্ধ করণে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্মরণকালের সেরা অনুষ্ঠান গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শো-২০২৩।


আগামী ৩০ এপ্রিল কুয়ালালামপুরের চেরাস ফুটবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ শো। কোনো ধরনের প্রবেশমূল্য ছাড়াই অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন প্রায় চল্লিশ হাজার দর্শক।


এতে অংশগ্রহণ করবেন ইন্ডিয়ার প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানু, বিনোদ রাঠোর, বাংলাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা, আসিফ আকবর ও অভিনেতা নীরব হোসেনসহ একঝাঁক তারকা।


এ উপলক্ষে বৃহস্পতিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি পাঁচ তারকা হোটেলে মিট দ্য প্রেসের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শোর কনভেনর ড. কামরুল আহসান ও মালেয়শিয়ার বিখ্যাত ব্যবসায়ী তানশ্রী ইউসুফ বিন তুন সাইদ নাসির। ছিলেন সংগীতশিল্পী আসিফ আকবর, অভিনেতা নীরব হোসেন, মালয়েশিয়ান শিল্পী ইয়াজমিন আজিজ, এম আনিসুর রহমান, নূর মোহাম্মদ আবদুল মুকিত, দাতো হুসাইন এ রহমান, মোহাম্মদ জে আজিজ, গেজেল মোহসানজাদেহ, বিপ্লব হোসেন খানসহ মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশের বিভিন্ন স্যাটেলাইট টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


ড. কামরুল আহসান জানান, মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি কালচার ও সংস্কৃতি প্রবাসে তুলে ধরার পাশাপাশি বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স পাঠাতে উৎসাহিত করার লক্ষ্যেই আমাদের এ আয়োজন। এ ছাড়া গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শোতে বিশ্বে এই প্রথম শ্রমজীবী মানুষের জন্য সোশ্যাল মিডিয়া মোবাইল এপ্লিকেশন ‘হ্যলো সুপারস্টারস’-এর লঞ্চিংও অনুষ্ঠিত হবে।


ড. কামরুল আহসান আরও জানান, অ্যাপটি সামাজিক যোগাযোগমাধ্যমের মাধ্যমে প্রবাসী কর্মী এবং বিশ্বের সকল শ্রমজীবী মানুষ তাদের প্রিয় তারকাদের সাথে সরাসরি সংযুক্ত হয়ে একে অপরের সাথে তাদের মনের কথা ভাগাভাগি করতে পারবেন। এ ছাড়া ভার্চুয়াল অডিশনের মাধ্যমে সমাজের যেকোনো স্তরের শ্রমজীবী মানুষ তার মেধা, দক্ষতা সারা বিশ্বের কাছে তুলে ধরতে পারবেন বলেও জানান আয়োজকরা।


অন্যদিকে, অ্যাপটির মাধ্যমে চলচ্চিত্র বা সংগীত তারকা কিংবা ডাক্তার, আইনজীবী, শেফসহ সমাজের বিভিন্ন পেশার সেলেব্রিটিদের নিকট হতে প্রশিক্ষণ ও পরামর্শ গ্রহণ করতে পারবেন প্রবাসীরা। এছাড়া তারকাদের ই-অটোগ্রাফ, অভিনন্দন বার্তাসহ ই-কমার্সের মাধ্যমে তারকাদের সঙ্গে ক্রয়-বিক্রয়ে অংশগ্রহণ করতে পারবেন। 


হ্যলো সুপারস্টারস গ্র্যান্ড লঞ্চিং অনুষ্ঠানে মালয়েশিয়ার বিখ্যাত ব্যবসায়ী তানশ্রী ইউসুফ বিন তুন সাইদ নাসিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মালয়েশিয়ার মালাক্কা রাজ্যের হেড অব স্টেট ও গভর্নর তুন ড. মোহম্মদ আলী বিন রুস্তম।


গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শো-২০২৩ অনুষ্ঠানটি সফল করতে আয়োজকরা সবার সহযোগিতা কামনা করেন।


বিবার্তা/আরিফুজ্জামান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com