৫২তম স্বাধীনতা দিবস উপলক্ষে গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার আলোচনা সভা
প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ২২:৪৯
৫২তম স্বাধীনতা দিবস উপলক্ষে গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার আলোচনা সভা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার আয়োজনে যুক্তরাজ্যের পূর্ব লন্ডনের ইস্টহ্যামের হায়দারাবাদ বিরানী হাউজ রেস্টুরেন্টে ৫২তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার সভাপতি ফকির আল মামুন এবং পরিচালনা করেন গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার সাধারণ সম্পাদক মাহিন মজুমদার ও ইতালি আওয়ামী লীগ মনফালকোনে গরিঝিয়া শাখার সাধারণ সম্পাদক ও গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার নেতা নুরুল আমিন হাওলাদার।


সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি মজিবর রহমান। 


অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ওয়ালিয়ুল কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ঢাকা থেকে ভিডিও কলে যুক্ত ছিলেন গৌরব '৭১ কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এ মনি, সাধারণ সম্পাদক এফ এম শাহীন। উপস্থিত ছিলেন গৌরব '৭১ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফয়েজ খান তৌহিদ।


আরও উপস্থিত ছিলেন গৌরব '৭১ যুক্তরাজ্য শাখার সভাপতি ব্যারিষ্টার ইমরান চৌধুরী জনি, সাধারণ সম্পাদক শাহ ইমরান ভাই, সহ-সভাপতি নাসিরউদ্দিন, সহ-সভাপতি ব্যারিষ্টার মমিনুল ইসলাম, সহ-সভাপতি ফারুক।


বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন অল ইউরোপিয়ান বাংলাদেশ সোসাইটির সভাপতি মামুনুর রশীদ, বাংলাদেশ ছাত্রলীগের  সাবেক সহ- সভাপতি, আশফাক চৌধুরী মাহি, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর (উত্তর) এর সাবেক উপ-প্রচার সম্পাদক ফায়সাল আহমেদ চৌধুরী, গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার, সহ-সভাপতি সালাম খান, দপ্তর সম্পাদক অমিত হাসান, গৌরব '৭১ লন্ডন মহানগর শাখার নেতা সুমন দাস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাএলীগ নেতা ও গৌরব '৭১ লন্ডন মহানগরের নেতা তাওহিদ লিপু ভাই 
গ্রেটার ফরিদপুর এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি নাসির উদ্দিন মাদবর সাধারণ সম্পাদক কনকন কান্তি ঘোষ, শরীয়তপুর ওয়েলফেয়ার ইউকের, সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক সঞ্জিত ঘোষ, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ সোসাইটির সাধারণ সম্পাদক হাসিবুল হোসেন চৌধুরী এবং বাংলাদেশ কমিউনিটি ইউকে সভাপতি আবু জাফর সাইদ।  


আরও উপস্থিত ছিলেন গৌরব '৭১ লন্ডন মহানগরের নেতা কর্মী ও যুক্তরাজ্যের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা ও কর্মীরা। 


আলোচনা শেষে মিলাদ মাহফিলে মহান মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধা ও  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহত সকল শহিদ  এবং ৩ নভেম্বরে নিহত জাতীয় চার নেতা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com