মালয়েশিয়ায় যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ২২:৪১
মালয়েশিয়ায় যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


আহ্বায়ক কমিটির সদস্য মাসুদুল আলম রনির সঞ্চালনায় কুয়ালালামপুরের একটি হোটেলের হল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশার সোহেল। 


পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে ক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সদস্য বাবলা মজুমদার বাবু, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাখাওয়াত হক জোসেফ, সাবেক ছাত্রলীগ নেতা মার্শাল পাভেল, রাসেল খান।


সভাপতির বক্তব্যে মনসুর আল বাশার সোহেল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুগ যুগান্তরের মহানায়ক। তার অবদান এবং বলিষ্ঠ নেতৃত্বে আজ আমরা নিজেদের পতাকার একটি স্বাধীন দেশ পেয়েছি। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে স্বমহিমায় তুলে ধরেছেন। এ সময় তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ‘আওয়ামী লীগ সরকার বারবার দরকার’- এই প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। 


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুয়ালালামপুর মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান জুয়েল, সভাপতি রিসাদ বিন আব্দুল্লাহ হৃদয়, সাধারণ সম্পাদক লাল মোহাম্মদ, যুবলীগ নেতা ইমরান হোসেন সোহাগসহ আরও অনেকে। 


সভায় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মহসিন করিম বাদল, নাদিম খান, যুগ্ম সম্পাদক আকাব্বর মাহমুদ, কুয়ালালামপুর মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব সরকার, দপ্তর সম্পাদক শফিক আহমেদ, সহসম্পাদক জোনায়েদ হোসেন হৃদয়, সদস্য ফাইজুল ইসলাম বাবুল, রহমতুল্লাহ বেপারী, পুচং যুবলীগ নেতা মিজানুর রহমান, মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সহসভাপতি তারিকুল আলম চৌধুরী অভি, মোফাজ্জল হোসেন মাসুম, সাহদাত, রবিন, নরুল, শামিম প্রমুখ। 


সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। শেষে কেক কেটে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন এবং নৈশভোজের ব্যবস্থা করা হয়।


বিবার্তা/আরিফুজ্জামা্/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com