শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ০২ নভেম্বর ২০১৮, ২০:৪৭
ঠাকুরগাঁওয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে বিজয় ফুল তৈরি, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাংকন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ এবং দলগত দেশাত্ববোধক সংগীত ও জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে (বিডি হল) ও জেলা শিশু একাডেমিতে এর আয়োজন করা হয়।


জেলার পাঁচ উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে প্রথম স্থান অধিকারী ও প্রথম স্থান অধিকারী দলের সদস্যরা এই প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নূর কুতুবুল আলম সভাপতিত্ব করেন।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।


এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শীলাব্রত কর্মকার, শিক্ষাবিদ মনতোষ কুমার দে, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।


প্রতিযোগিতা শেষে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের পুরস্কার দেওয়া হয়। জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জনকারীরা আগামী ৯ নভেম্বর রংপুরে আঞ্চলিক পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে।


বিবার্তা/বিধান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com