শিরোনাম
রাত পোহালেই ভোট, প্রস্তুত গাইবান্ধা
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮, ১৩:২৬
রাত পোহালেই ভোট, প্রস্তুত গাইবান্ধা
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

৩০ ডিসেম্বর (রবিবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ উপলক্ষে শুক্রবার সকাল ৮টায় শেষ হয়েছে প্রার্থীদের প্রচারণা। শনিবার রাত পোহালেই অনুষ্ঠিত হবে কাঙ্ক্ষিত নির্বাচন। আর সে জন্য সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে গাইবান্ধার ৪টি আসনে।


ইতোমধ্যে গাইবান্ধার ৪টি আসনে সেনা, বিজিবি ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। নিরাপত্তা জোরদারের অংশ হিসেবে বিভিন্ন স্থানে নজরদারি রেখেছেন তারা। তারপরেও শঙ্কা কাটেনি। সুষ্ঠু-শান্তিপূর্ণ ভোট হবে কি হবে না, এ নিয়ে নানা সংশয় রয়েছে ভোটারদের মাঝে। সেই সাথে কে হারবেন, কে জিতবেন এ নিয়ে চলছে নানা হিসাব নিকাশ।


গাইবান্ধা জেলার ৫টি আসনের মধ্যে একটি আসন (৩নং) নির্বাচন স্থগিত রয়েছে। অপর ৪টি আসনে ৩০ জন প্রার্থীর মধ্যে দুই প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। একজনের প্রার্থিতা স্থগিত করেছেন ইসি। ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছে ২৭ জন। এর মধ্যে মহাজোট ও ঐক্যফ্রন্ট প্রার্থীদের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে।


গাইবান্ধা জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, গাইবান্ধার ৪টি সংসদীয় আসনে মোট ১৩ লাখ ৭২ হাজার ৬৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সুষ্ঠু ও শান্তি পূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।


বিবার্তা/জাকির/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com