শিরোনাম
গাইবান্ধায় ‘জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস’ পালিত
প্রকাশ : ০৬ অক্টোবর ২০২১, ১৭:৪২
গাইবান্ধায় ‘জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস’ পালিত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘সবার জন্য প্রয়োজন, জন্ম ও মৃত্যু পরপরই নিবন্ধন’ এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধায় ‘জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস’ পালিত হয়েছে।


বুধবার (৬ অক্টোবর) দিবসটি উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. আবদুল মতিন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা সিভিল সার্জন ডা: আ.খ.ম আখতারুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র মো. মতলুবর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, সহকারী কমিশনার মো. লোকমান হোসেন, বল্লমঝাড় ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ঝন্টু প্রমূখ।


জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, নিবন্ধনের মাধ্যমে সকলেরই গোটা বিশ্বের সাথে যোগসুত্র তৈরী হবে। এর মাধ্যমে সবাই সকল ক্ষেত্রে বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করতে পারবে।


অনুষ্ঠানে ৩ জন ইউপি সচিবকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে সরকারী, বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও ধর্মীয় নেতাসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/আনোয়ার/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com