শিরোনাম
এবার লালমনিরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে মুদি দোকানের ভিতরে, আহত ৪
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২১, ২০:৩০
এবার লালমনিরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে মুদি দোকানের ভিতরে, আহত ৪
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বুড়িমারী মহাসড়কে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মুদি দোকানের ভিতরে ঢুকে পড়েছে। এতে দোকান মালিক ও বাসের যাত্রীসহ চারজন গুরুত্বর আহত। তারমধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলার লামনিরহাট-বুড়িমারী মহাসড়কের দিঘীর হাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।


আহতরা হলেন- উপজেলার সিংগীমারী গ্রামের সবু শেখের ছেলে ও দোকান মালিক আব্দুল জলিল (৩৫), একই উপজেলার দক্ষিন গড্ডিমারী গ্রামের আকবর আলীর ছেলে নূর মোহাম্মদ (২৮), লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট এলাকার আয়নাল হকের ছেলে বাসযাত্রী মজিদুল ইসলাম (৩০) এবং ওই এলাকার আইয়ুব আলীর ছেলে বাসযাত্রী আরিফুল ইসলাম (২৫)।


প্রত্যক্ষদর্শী দিঘীরহাট এলাকার ব্যবসায়ী আবু সুফিয়ার রিপন বলেন, আমিসহ আরো ২জন ওই দোকানে পান খেয়ে পাশে দাড়াই। এ সময় পাটগ্রাম থেকে ছেড়ে আসা বিনোদন (লালমনিরহাট-জ ১১-০০০১) নামের একটি দ্রুত গতির যাত্রীবাহি বাস ওই দোকানের ভিতর ঢুকে পড়ে। এতে দোকানের ভিতর থাকা মালিকসহ ২ জন ও বাসের ২ যাত্রী আহত হন। এছাড়া মুদি দোকানটি ও পাশের অপর একটি সাইকেলের পার্টসের দোকান ভেঙ্গে দুমড়ে মুচরে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোজকন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।


হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা.ধীমান রায় বলেন, আহত চারজনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত ৪ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দোকানের ভিতর থেকে বাসটি উদ্ধার করেন। এখন লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।


বিবার্তা/তমাল/জনি/এসএফ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com