শিরোনাম
ঝিনাইদহে নির্বাচনী সহিংসতায় নিহত ১
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ২১:০৪
ঝিনাইদহে নির্বাচনী সহিংসতায় নিহত ১
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের শৈলকূপায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে হারান বিশ্বাস (৪০) নামে নৌকা প্রতীকের এক সমর্থক ​নিহত এবং আরো অন্তত ২০ জন আহত হয়েছেন।


আহতরা বর্তমানে শৈলকুপা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে গুরুত্বর আহত রবিউল, রজব আলী ও ইয়ার উদ্দিনকে


ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ৭টার দিকে উপজেলার সারটিয়া ইউনিয়নের কাতলাগাড়ি বাজারে এ ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে নৌকার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুনের কর্মী সমর্থকরা নির্বাচনী অফিসে বসে ছিলেন। এসময় স্বতন্ত্র প্রার্থী জুলফিকার কাইসার টিপুর কর্মীরা সেখানে দেশীয় ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা হারান বিশ্বাসসহ অন্তত ২০ জনকে কুপিয়ে জখম করে। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় হারান বিশ্বাসের মৃত্যু হয়। হারান বিশ্বাস ওই উপজেলার কৃত্তিনগর গ্রামের মৃত বিলাত আলীর ছেলে। তিনি স্ব-পরিবারে আবাসন প্রকল্পে বসবাস করতেন।


সারুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতিকের প্রার্থী মাহমুদুল হাসান মামুন বলেন, নৌকার কর্মী সমর্থকদের উপর পরিকল্পিত ও অতর্কিত হামলার ঘটনায় তার কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো অন্তত ২০ জন। এদের মধ্যে অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নৌকার কর্মী হত্যাকান্ডের মুল হোতা জুলফিকার কাইসার টিপু।


শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/কোরবান আলী/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com