শিরোনাম
শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেলো ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১৭:২৩
শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেলো ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড’ ২০ পেলো বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকাস্থ কোয়ান্টাম ফাউন্ডেশন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় ‘ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০’ এর অধীনে প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর নামে ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০২০’ শীর্ষক প্রতিযোগিতায় এ পুরস্কার পায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি।


বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে জাঁকজমকপূর্ণ আয়োজনে মোস্ট ইমপ্যাক্টফুল ইনিশিয়েটিভ ক্যাটাগরিতে কোয়ান্টামের পক্ষে পুরস্কার ও সম্মাননা গ্রহণ করেন প্রতিষ্ঠানটির পরিচালক মোটিভেশন এম রেজাউল হাসান।


কোয়ান্টাম ফাউন্ডেশনের অর্গানিয়ার সৈয়দ আল আমিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ওইদিন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবন থেকে তরুণদের উদ্দেশে ওই অনুষ্ঠানে ভার্চুয়ালি ভাষণ দেন।


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, তরুণরাই আমাদের সাম্প্রতিক উন্নয়নের সম্মুখ সারির লড়াকু শক্তি। এটি আমাদের আশাবাদী ও আত্মবিশ্বাসী করে যে, এই তরুণরাই একটি উন্নত ভবিষ্যৎ নিয়ে আসবে।


পুরস্কার বিতরণীতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপিসহ উপস্থিত ছিলেন রুশ ফেডারেশনের তাতারস্থান প্রজাতন্ত্রের যুব বিষয়ক মন্ত্রী তিমুর সুলেইমানোভ, আইসিওয়াইএফ সভাপতি তাহা আয়হান এবং যুবক ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আখতার হোসেন প্রমুখ।


বিবার্তা/আরমান/এসএফ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com