শিরোনাম
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ০৮:৫২
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় আলিম ইসলাম (২০) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এসময় মোজাফ্ফর হোসেন (১৮) নামে একজন আহত হয়েছেন।


বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইল এলাকায় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।


নিহত আলিম দেবীগঞ্জ উপজেলার সাকোয়া এলাকার সাকালুর ছেলে। আহত মোজাফ্ফর হোসেন পঞ্চগড় সদর উপজেলা সাতমেরা ইউনিয়নের বিরাজোত এলাকার শহিদুল ইসলামের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষ করে আলিম ও মোজাফ্ফর মোটরসাইকেল যোগে বিরাজোত এলাকা থেকে দশমাইল বাজারে চা খাওয়ার জন্য বের হয়। পরে দশমাইল এলাকায় গেলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়ে যায়।


স্থানীয়রা দ্রুত পুলিশ ও ফায়ার সাভির্সকে খবর দিলে ফায়ার সাভির্স কর্মীরা তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিমকে মৃত ঘোষণা করেন। আর মোজাফ্ফরের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম খাঁন ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর নিহতের বিষয়টি নিশ্চিত করেন।



বিবার্তা/বাবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com