শিরোনাম
ঠাকুরগাঁওয়ে অসহায় নারীদের মাঝে কম্বল বিতরণ
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১৬:৪১
ঠাকুরগাঁওয়ে অসহায় নারীদের মাঝে কম্বল বিতরণ
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে ক্রমেই বাড়ছে শীতের তীব্রতা ও ঠান্ডার প্রকোপ। এতে অসহায় হয়ে পড়েছে অস্বচ্ছল ও নিম্ন আয়ের শ্রমজীবি নারীরা। এসব অসহায় নারীদের দুর্ভোগের কথা চিন্তা করে প্রতি বছরের ন্যায় এবছরও অসহায় নারীদের শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন জেলা মহিলালীগের সভাপতি ও ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা।


শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মাঠে ৩০০ অসহায় ও ছিন্নমূল নারীদের হাতে একটি করে কম্বল প্রদান করেন তিনি।


নারীনেত্রী দ্রৌপদী দেবী আগারওয়ালা ধারাবাহিকভাবে গত কয়েক বছর ধরে তার নিজ অর্থায়নে এসব অসহায় নারীদের শীতবস্ত্র হিসেবে কম্বল ও শিশুদের মাঝে জ্যাকেট ও সোয়েটার বিতরণ করে আসছেন।


দৌপদী দেবী আগারওয়ালা বলেন, ঠাকুরগাঁওয়ে শীতের প্রকোপ অনেক বেশি থাকে। নিম্নআয়ের মানুষের এই সময় অনেক কষ্ট হয়। তাই প্রতিবছরের ন্যায় এবারো শীতবস্ত্র কম্বল বিতরণ করছি। যা আরো কয়েকদিন চলবে।


শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী দুর্গা দেবী আগারওয়ালা, নারীনেত্রী রেখা বেগম, শেফালী আক্তার, পারভীন আক্তার, আনারকলি সুমি প্রমুখ।


বিবার্তা/বিধান/এসএফ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com