শিরোনাম
রাজশাহীতে যুবকের রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩২
রাজশাহীতে যুবকের রহস্যজনক মৃত্যু
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে চোর সন্দেহে গণপিটুনি দেওয়ায় ক্ষোভে এক যুবক কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। গত শুক্রবার রাতে রাজশাহী নগরীর পশ্চিম বুধপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রাসেল হোসেন (২৪)। তিনি ওই এলাকার আবদুর রশিদের ছেলে।


পারিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ১১টার দিকে রাসেল একই আবুল কালাম আজাদের বাড়িতে প্রবেশ করেন। এ সময় আজাদের বাড়ির লোকজন তাকে ধরে ফেলে। পরে আজাদের ছেলে নওসাদ, সাজ্জাদ, বুলবুল ও প্রতিবেশী জামাল উদ্দিন এবং তার ছেলে মুক্তা মিলে রাশেলকে গণপিটুনি দেন।


এ ঘটনার পর রাসেলের স্ত্রী আলেয়া বেগম ও বাবা আবদুর রশিদকে ডেকে তাকে তাদের হাতে তুলে দেওয়া হয়। পরে রাসেলকে তারা বাড়িতে নিয়ে যান। এরপর রাতেই রাসেল কীটনাশক পান করেন। অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে মধ্যরাতে তিনি মারা যান।


রাসেলের শ্বশুর আলমগীর হোসেনের দাবি, চোর সন্দেহে রাসেসলকে মারধর করে মুখ বিষ ঢেলে দেওয়া হয়েছে। এতেই তার মৃত্যু হয়েছে।


রাসেলের চাচা কামাল উদ্দিন বলেন, রাসেল বন্ধুর বাড়িতে গিয়েছিল। টাকা নিয়ে কী যেন দ্বন্দ ছিল। এই কারণেই ছেলেটাকে ওরা মারধর করেছে।


অন্যদিকে, নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান বলেন, রাসেলকে মারধর করার কোনো ঘটনা ঘটেনি। তাকে ধরে বাবা-মা ও স্ত্রীকে ডেকে বুঝিয়ে দেওয়ার সময় রাসেলের মা নিজেই কয়েকটা থাপ্পড় দিয়েছেন। এতেই হয়তো লজ্জায় সে বিষ পান করেছে।


ওসি বলেন, মরদেহের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। রাসেলের স্ত্রী ঘটনার পর নিজের থেকেই বলেছেন ওর সঙ্গে সংসার করবেন না। ওকে ছেড়ে চলে যাবেন। এ জন্যও রাসেল আত্মহত্যা করতে পারে।


বিবার্তা/তারেক/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com