ইসলামপুরে সরকারের উপকার ভোগীদের সাথে ধর্মপ্রতিমন্ত্রীর মতবিনিময়
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১৮:২৬
ইসলামপুরে সরকারের উপকার ভোগীদের সাথে ধর্মপ্রতিমন্ত্রীর মতবিনিময়
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে পাথর্শী ইউনিয়নে সরকারে সামাজিক নিরাপত্তা উপকার ভোগীদের সাথে ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি মতবিনিময় সভা করেছেন।


৮ নভেম্বর, বুধবার সকালে মলমগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার প্রশাসন ও পাথর্শী ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান ইফতেখার আমল বাবলুর সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুবুল আলম তরফদার ও সমাজ সেবা অফিসার রুহুল আমীন ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া সহ অনেকেই বক্তব্য রাখেন।


মতবিনিময় সভায় উপজেলা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মা ও শিশু সহায়তা ভাতা, ভিজিডি, বিসিবি ও ১৫ টাকা কেজি চাউলের কার্ডধারী, ও অন্যান্য সামাজিক নিরাপত্তা বেষ্টনী উপকার ভোগী কার্ডধারীরা উপস্থিত ছিলেন।


এসময় প্রধান অতিথি মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।


এসময় ধর্মপ্রতিমন্ত্রী বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছিল আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক চালু করেছে। স্বাস্থ্যসেবা এখন জনগণের দোরগোড়ায়।


ধর্মপ্রতিমন্ত্রী আরও বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশে সন্ত্রাসবাদ কায়েম করেছিল আর ২০০৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশে বিএনপি জামায়াতের কবল থেকে রক্ষা করে শান্তি শৃঙ্খলা কায়েম করেছিল। যার ধারাবাহিকতায় আওয়ামী লীগ এখনো ক্ষমতায় রয়েছে। এখন দেশকে স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী এবং আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নয়নশী দেশে শামিল করার পরিকল্পনা নিয়েছেন তিনি। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনাদের সব সময় আওয়ামী লীগ সরকারের পাশে থাকতে হবে।


বিবার্তা/ওসমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com