শিরোনাম
ঝিনাইদহে বিজ্ঞান মেলা সমাপনী
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৯:৫৪
ঝিনাইদহে বিজ্ঞান মেলা সমাপনী
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মুল শক্তি’ এ স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে শেষ হয়েছে ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড।


বৃহস্পতিবার বিকেলে সরকারি বালক বিদ্যালয় মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।


জেলা শিক্ষা অফিসার সুশান্ত কুমার দেবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, স্থানীয় সরকারের উপ-পরিচালক সাইফুর রহমান খান, সরকারি নুরুন্নাহার মহিলা কলেজের সাবেক উপাধ্যক্ষ এনএম শাহজালাল, সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন সরকারি জেলা শিক্ষা অফিসার তাসলিমা খাতুন, অনুষ্ঠানের সমন্বয়ক ও জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক মোজাফফর হোসেন পলাশ, একেএম ফয়সানুল কবির।


অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড এ অংশগ্রহণকারী স্টলগুলোর মধ্যে সেরা স্টলগুলোকে পুরস্কৃত করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় গত ২৫ এপ্রিল এ মেলার উদ্বোধন করা হয়। এতে ৩৭ টি প্রকল্পের মধ্যে ৩ টি ক্যাটাগরিতে ১৮ টি বিদ্যালয়, ৪ টি কলেজ ও ৬ টি ক্লাবের প্রায় অর্ধশত শিক্ষার্থী স্টল প্রদর্শন করেন।


বিবার্তা/কোরবান/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com