শিরোনাম
চাঁদপুরে হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ারের শিক্ষা সফর অনুষ্ঠিত
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৯, ২০:৫২
চাঁদপুরে হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ারের শিক্ষা সফর অনুষ্ঠিত
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরে অধ্যয়নরত হাইমচর উপজেলার শিক্ষর্থীদের ঐতিহ্যবাহী সংগঠন ‘হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাঁদপুর’র বার্ষিক শিক্ষা সফর-২০১৯ইং অনুষ্ঠিত হয়েছে চাঁদপুর মিনি কক্সবাজারে।


সোমবার (৩০ডিসেম্বর) শতাধিক শিক্ষার্থীদের নিয়ে এ শিক্ষা সফর অনুষ্ঠিত হয়। শিক্ষা সফরে চাঁদপুর সরকারী কলেজ,পুরান বাজার ডিগ্রি কলেজে ও ফরক্কাবাদ ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।


হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাঁদপুর এর শিক্ষা সফর বাস্তবায়ন কমিটি আহবায়ক মিনহাজ পাটওয়ারী সভাপতিত্বে ও সদস্য সচিব মামুনুর রশীদ এর পরিচালনায়
শিক্ষা সফরের শেষ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ বিল্লাল হোসেন।


তিনি বলেন, ছাত্রদের কল্যাণে এই সকল ছাত্র সংগঠন গুলো ভালো ভূমিকা রাখে। আমার বিশ্বাস এই সংগঠনটি হাইমচরের ছাত্রদের কল্যাণে কাজ করার পাশাপাশি হাইমচরের সার্বিক সমাজ সেবা মূলক কাজের অংশীদ্বার হবে। আমি এই সংগঠনটির সাফল্য কামনা করছি।


সংগঠনের আহবায়ক মোঃইমরান হোসেন পাটওয়ারী বলেন, আজকের শিক্ষা সফরে যারা অংশ গ্রহণ করেছেন,তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। এই সংগঠনটি আর গতিশীল করার লক্ষ্যে চাঁদপুরস্থ কলেজ গুলোতে হাইমচরের সকল শিক্ষার্থীদেরকে স্বাগত জানাই এবং আপনাদের সাথে পরামর্শ করে আগামী সেশনে নতুন নেতৃত্বের মাঝে এই সংগঠন দায়িত্ব হস্তান্তর করা হবে।


এ সময় আর উপস্থিত ছিলেন সদস্য সচিব নুরুল আমিনসহ সংগঠনের সদস্য মোঃওসমান গনি, ফয়সাল হোসেন,শরীফ পাটওয়ারী,আরফান হিমেল, রাছেল হোসেন,হাসান মাহমুদ ও শিহাব হোসেনসহ প্রমুখ।


ক্রিকেট খেলাসহ বিভিন্ন ধরনের খেলাধুলা ও ব্যতিক্রমী ইভেন্টের মাধ্যমে আনন্দঘন পরিবেশে মধ্য দিয়ে হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাঁদপুর এর বার্ষিক শিক্ষা সফরের সমা‌প্তি হয়।


বিবার্তা/ইমরান/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com