মগবাজার ফ্লাইওভারে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৯
মগবাজার ফ্লাইওভারে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিরঝিলের মগবাজার ফ্লাইওভারের উপর মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাতনামা (৮০) বছর বয়সি এক বৃদ্ধা নারী নিহত হয়েছেন।


বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দিনগত রাত পোনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে ঐ নারীকে মোটরসাইকেল চালক শাহাদাত হোসেন নামে এক যুবক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।


নিহত বৃদ্ধা নারীকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা মোটরসাইকেল চালক শাহাদাত হোসেন জানান, আমার বাসা ২৭/ বি পশ্চিম নাখালপাড়া তেজগাঁও, রাতে আমি মোটরসাইকেল চালিয়ে তেজগাঁও সাতরাস্তা মোড় অভিমুখে যাওয়ার পথে ওই বৃদ্ধ নারী রাস্তা পারাপারের সময় বাইকের ধাক্কায় তিনি রাস্তায় পরে জান পরে আমি নিজেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মগবাজার ফ্লাইওভারের উপর বাইকের ধাক্কায় ঢামেকে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাইক চালককে আমাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহত নারীর পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি, বিষয়টি হাতিরঝিল থানায় অবগত করা হয়েছ। ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com