বছিলায় ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ৫
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৫
বছিলায় ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাজারীবাগের বসিলায় ব্রীজের ঢালে ট্রাক-সিএনজির সংঘর্ষে মো. সেলিম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় নারীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।


২৩ সেপ্টেম্বর, শনিবার সকাল ৭ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় সকাল সাড়ে ৮ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।


আহতরা হলেন, সিএনজির যাত্রী সালমা আক্তার (২২),মারফিয়া আক্তার (১৮), মারুফা বেগম (৪২), রানী বেগম (৪০), সিএনজি চালক ইয়ার হোসেন (৪২)।


ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার উপ- পরিদর্শক (এস আই) গোলাপ উদ্দিন। তিনি জানান, সকালের দিকে বসিলা ব্রিজের ঢালে এই ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই সেলিম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সে পেশায় একজন কসাই তার বাড়ি মোহাম্মদপুর জেনভা ক্যাম্পে। পরে ঘটনস্থল থেকে আহতদেরকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


তিনি আরও বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছ। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও সিএনজিটি পুলিশ হেফাজতে আছে। তবে ঘাতক ট্রাকের চালক পলাতক রয়েছে।


আহতদেরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. ফাহাদ জানান সকালে বসিলা ব্রিজের ঢালে ট্রাক এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজির ৪ জন নারী যাত্রীসহ এর চালক গুরুতর আহত হয়। এতে তাদের সবার শরীরে এবং মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। প্রথমে তাদেরকে উদ্ধার করে স্থানীয় সিটি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে আসা হয়। বর্তমানে জরুরী বিভাগে তাদের চিকিৎসা চলছে।


আহত যাত্রীরা সকলেই কেরানীগঞ্জের আটি বাজারের বাসিন্দা। সিএনজি চালক ইয়ার হোসেন মানিকগঞ্জে থাকেন।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com