মুগদায় মাকে শ্বাসরোধ করে হত্যা, ছেলে আটক
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১৮
মুগদায় মাকে শ্বাসরোধ করে হত্যা, ছেলে আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মুগদায় মমতাজ বেগম (৫০) এক নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত নারীর ছেলে সোহানকে (১৪) আটক করেছে পুলিশ।


৬ সেপ্টেম্বর, বুধবার সকালে মুগদার দক্ষিণ মাণ্ডায় এ হত‍্যারকাণ্ডের ঘটনাটি ঘটে। পরে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মুগদা থানার উপ পরিদর্শক (এসআই ) আঙ্গুরা আক্তার জানান। আমরা আজ সকালের দিকে খবর পেয়ে দক্ষিণ মান্ডার মহিলা মেম্বারের গলিতে বাসার নিচ তলায় যাই। সেখানে রক্তাক্ত অবস্থায় গলায় ওড়না পেঁচানো অবস্থায় এক নারীকে পড়ে থাকতে দেখি। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরও বলেন, নিহত নারীর মাথার ডান অংশে ফোলা, দাঁত জিব্বায় কামড় দেয়া ছিল। নিহতের ছোট ছেলে সোহানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।


সোহানের স্ত্রী ডলি আক্তার জানান, সোহান তার এক বন্ধুর মোটরসাইকেল চালানোর সময় নষ্ট করে ফেলে। ফলে মোটরসাইকেল ঠিক করতে হয়। এতে মিস্ত্রির বিল হয়েছে সাড়ে তিন হাজার টাকা। এই টাকা আমার শাশুড়ি মমতাজ বেগমের কাছে দাবি করে সোহান। পরে শাশুড়ি এই টাকা দিতে অস্বীকৃতি জানালে সোহানের সঙ্গে তর্ক বিতর্ক হয় হয়। পরে সোহান তার মায়ের গলা চেপে ধরে। এরপর তার মা অচেতন হয়ে পড়ে গিয়ে মাথায় আঘাত পান। এর পরেই মমতাজ বেগম মারা যান।


তিনি আরও বলেন, আমার শাশুড়ির গ্রামের বাড়ি বরিশাল জেলার,মেহেদীগঞ্জ থানার, সালদি গ্রামে। মৃত আব্দুল রউফ হাওলাদারের মেয়ে ছিলেন তিনি।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com