তেজগাঁয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কাভার্ডভ্যানের হেলপার নিহত
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৩, ১১:০৯
তেজগাঁয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কাভার্ডভ্যানের হেলপার নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে ট্রাক স্ট্যান্ডে কাভার্ডভ্যানে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. আল-আমিন (৩২) নামে এক ট্রাকের হেল্পারের নিহত হয়েছে।


মঙ্গলবার (২২ আগস্ট) রাত ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে দশটার দিকে সময় তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা ট্রাক চালক মোঃ কবির হোসেন জানান, নিহত আল আমিন গাড়ির হেলপার, রাতে সে তেজগাঁও ২৪ গলি ট্রাক স্ট্যান্ডে কাভারভ্যান মিস্ত্রিরা ওয়েল্ডিং এর কাজ করার সময় সে তাদেরকে সহযোগিতা করে। তখন কাভার্ডভ্যানের পুরো বডি বিদ্যুতায়িত হয়ে যায় পরে সে কাভার্ড ভ্যান ধরতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, নিহতের গ্রামের বাড়ি, ভোলা জেলার দৌলতপুর থানার চরপাতা কাজিরহাট গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে। বর্তমানে, তেজগাঁও এলাকায় থাকতেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো করা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com